Mountain View

আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত সময় পেলো সিটিসেল

প্রকাশিতঃ আগস্ট ২২, ২০১৬ at ৯:০১ অপরাহ্ণ

Citycell-sm20160816162910

নিজেদের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যেতে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত সময় পেলো বেসরকারি মোবাইল ফোন অপারেটর সিটিসেল।

আজ (সোমবার) ২২ আগস্ট বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের হাইকোর্টের একক বেঞ্চ বিটিআরসি’র পক্ষ থেকে সিটিসেলকে দেওয়া শোকজ নোটিশের সময় পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।বিটিআরসি’র আইনজীবী খন্দকার রেজা-ই-রাকিব  এ তথ্য জানান।সিটিসেলের পক্ষে ছিলেন আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

রেজা-ই-রাকিব বলেন, সোমবার সিটিসেল একটি আবেদন করে। যাতে সিটিসেল বন্ধের ওপর নিষেধাজ্ঞার আবেদন করা হয়। আদালত বিষয়টি নথিভূক্ত করে বিটিআরসির পক্ষ থেকে সিটিসেলকে দেওয়া শোকজ নোটিশের সময় পর্যন্ত কার্যক্রম চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।

গত ১৭ আগস্ট এক মাসের শোকজ দিয়ে সিটিসেলকে চিঠি দেওয়া হয় বলে জানান বিটিআরসি চেয়ারম্যান ড. শাহাজান মাহমুদ। এর আগে পৌনে ৫শ’ কোটি টাকা রাজস্ব বকেয়া থাকা সিটিসেলের গ্রাহকদের প্রথমে ১৬ আগস্ট ও পরবর্তীতে ২৩ আগস্ট পর্যন্ত বিকল্প সেবা গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

আগামীকাল ২৩ আগস্ট সিটিসেলের বিরুদ্ধে চূড়ান্ত সিদ্ধান্ত অর্থাৎ অপারেশনাল কার্যক্রম বন্ধ করে দেওয়ার কথা ছিল।

আদালতের নির্দেশের পর সিটিসেল বন্ধের বিষয়ে বিটিআরসি চেয়ারম্যান বলেন, সিটিসেল বন্ধে সরকারের নির্দেশনা ছিল ২৩ আগস্ট। এখন আদালতের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করবো।

সিটিসেলের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম সচিবালয়ে  বলেন, আমরা আদালত ও আইনের প্রতি শ্রদ্ধাশীল।

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম ও রিম নিবন্ধনের পর সিটিসেলের গ্রাহক দেড়-দুই লাখে নেমে এসেছে বলে এর আগে জানিয়েছিলেন বিটিআরসি চেয়ারম্যান।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।