ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ৯:৪১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

রাজমিস্ত্রীর সাথে পালিয়ে গিয়ে কারাগারে কলেজপড়ুয়া ষোড়শী কন্যা

20160822064641 মেহেদী হাসান, ব্রাম্মনবাড়িয়া প্রতিনিধি: বাড়িতে বিল্ডিং নির্মাণের কাজ করতে গিয়ে পরিচয় রাজমিস্ত্রী উজ্জলের। বছর ধরে চলে চুটিয়ে প্রেম। এরপর দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেন।

পালিয়ে সিলেটে বন্ধুর আশ্রয়ে থেকে বিয়ে করেন দুজন। কিন্তু মেয়ের সৌদি প্রবাসী বাবা সে বিয়ে মেনে নেননি। মেয়ের মায়ের দায়ের করা মামলায় এখন কারাগারে প্রেমিক-যুগল।

 

ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের উজ্জলের সঙ্গে গত সপ্তাহে পালিয়ে যায় একই এলাকার কলেজ পড়ুয়া ষোড়শী কন্যা। মেয়েটির পরিবার প্রথমে মেয়েকে নিয়ে যাওয়ার চেষ্টা করেও সম্ভব হয়নি। নিরুপায় হয়ে মেয়ের মা বুধবার আখাউড়া থানায় ছেলেকে আসামি করে একটি অপহরণ মামলা করেন।

মামলার সূত্র ধরে আখাউড়া থানা পুলিশ শুক্রবার রাতে তাদের উদ্ধার করে। অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় উজ্জলকে (২৫) গ্রেফতার করে পুলিশ। ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল হাশেম জানান, ছেলেমেয়ে কে উদ্ধার করে শনিবার দুপুরে আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও

Check Also

কোথায় ডিএনসিসি চাকরিচ্যুত নগর পরিকল্পনাবিদ?

স্ত্রী জানেন না তার স্বামী কোথায়। উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও বলছেন, ঢাকা উত্তর সিটি …

Mountain View