Mountain View

চুয়াডাঙ্গা থেকে অপহৃত দুই মাদ্রাসা ছাত্রী উদ্ধার

প্রকাশিতঃ আগস্ট ২৩, ২০১৬ at ৯:৩৮ অপরাহ্ণ

চুয়াডাঙ্গা জেলার দর্শনা আনোয়ারপুর থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী রেখা আক্তার (১৪) ও দোলন আক্তার (১৫) কে দীর্ঘ ৩৭ দিন পর সাভারের এক তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সাভার থেকে লাবনী বেগম (৫৫) এবং দর্শনা থেকে রানা (২৭) ও মামুন (২৮) কে আটক করে। আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

উদ্ধারকৃত দোলন আক্তার ফরিদ আলীর মেয়ে এবং রেখা আক্তার আশরাফুল আলমের মেয়ে। এ দু’ জনেই দর্শনা ডিএস মাদ্রাসার ৬ষ্ট শ্রেণীর ছাত্রী।

দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম জানান, গত ১৭ জুলাই সন্ধ্যায় দর্শনা পৌরসভার আনোয়ারপুর এলাকা থেকে রেখা আক্তার ও দোলন আক্তারকে একই এলাকার লিটনের স্ত্রী লাবণী বেগম, রানা ও মামুন সহ ৬/৭ জন জোরপূর্বক অপহরণ করে।

এ বিষয়ে অপহৃতের পরিবারের সদস্যরা দামুড়হুদা থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী করেন। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার  দামুড়হুদা থানার একদল পুলিশ ঢাকা সাভারের একটি বাড়ীতে অভিযান চালিয়ে তালাবদ্ধ ঘর থেকে রেখা আক্তার ও দোলন আক্তারকে উদ্ধার করে।

ওই বাড়ী থেকে লাবণী বেগমকে আটক কর হয়। পরে লাবণী বেগমের স্বীকারোক্তি মোতাবেক দর্শনা পৌরসভার আনোয়ারপুর থেকে আজ সন্ধ্যায় রানা ও মামুনকে আটক করা হয়।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।