Mountain View

ছি কি লজ্জা! স্কুল পড়ুয়া মেয়ের সঙ্গে রাত কাটালেন ‘বোল্ট’

প্রকাশিতঃ আগস্ট ২৩, ২০১৬ at ৯:৪৬ পূর্বাহ্ণ

Screenshot_2016-08-23-09-47-46-1
খেলার খবর :বিশ্বের দ্রুততম মানবের সঙ্গে এটা হওয়াই বোধ হয় বাকি ছিল! তিনি ১০০ মিটার দৌড়াতে সময় নেন ৯.৮০ সেকেন্ডেরও কিছু কম সময়। আর দ্রুত মানবের ‘কেচ্ছা’ যেন আরও দ্রুত।
সেকেন্ডেই পৌঁছে যাচ্ছে হাজার হাজার কিলোমিটার। মিনিটে মিনিটে বাড়ছে লাইক, শেয়ার! ২০বছরের কলেজ পড়ুয়ার সঙ্গে স্বর্ণ পদকের হ্যাটট্রিক করা জামাইকান তারকা উসাইন বোল্টের নিশি যাপনের ছবি ইন্টারনেটে ফাঁস হতেই ভাইরাল।

গোটা একটা মাস জুড়ে খবরের শিরোনামে জ্বল জ্বল করেছেন জামাইকান তারকা। ‘বিদ্যুৎ বোল্ট’ নিয়ে এতদিনে রচনা হয়ে গিয়েছে মহাকাব্য। রিও অলিম্পিকই শেষ, জানিয়ে ছিলেন বোল্ট। ইতিহাস সৃষ্টি করা বোল্ট মহাকব্যের শেষ পাতাটায় যেন একটা ছোট্ট কালি বড় আকারে ছাপ হয়ে থাকল।

রিও অলিম্পিকের মঞ্চে নিজেকে ‘পৃথিবী শ্রেষ্ঠ’ হওয়ার সার্টিফিকেট দেওয়ার ২৪ ঘন্টাও কাটেনি,এ কি ঘটে গেল বোল্টের সঙ্গে!লজ্জায় মাথা কাটা যাচ্ছে উসাইন বোল্টের। নিজের ৩০ তম জন্মদিনে কেচ্ছায় জড়ালেন জামাইকান তারকা। নিশি যাপনের ছবি বাইরে ছড়িয়ে পড়তেই নাকি বিরক্তও বোল্ট।

লজ্জিত২০ বছরের কলেজ পড়ুয়া জেডি দুয়ারতেও, “এটা খুবই নেতিবাচক। আমি কখনই এভাবে শিরোনামে আসতেচাইনি। আমার লজ্জা করছে” ।

উসাইন বোল্টর সঙ্গে রাত কাটিয়েছেন, কে এই তরুণী? নাম জেডি দুয়ারতে। বয়স ২০। ব্রাজিলে একটি কলেজের ছাত্রী। বোল্টের সঙ্গে প্রথম দেখা বোল্টের ৩০তম জন্মদিনে। নিশি যাপনের ছবি তুলেছিলেন সেখানেই । আর তাঁর ফোন থেকেই সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ‘কেচ্ছা’। নিজের বান্দবীদের বোল্টের সঙ্গে অন্তরঙ্গ হওয়ার মুহূর্তের ছবি পাঠিয়েছিলেন, একথা নিজেই স্বীকার করেছেন দুয়ারতে।

এ সম্পর্কিত আরও