ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৬:২৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ইংল্যান্ডের নিরাপত্তা পর্যবেক্ষক ডিকসন দেশে ফিরে একি বললেন!

JGTUYIG

আগামী ৭ অক্টোবর থেকে বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার সিরিজ শুরু হওয়ার কথা। এর আগে নিরাপত্তা ইস্যুতে সিরিজ নিয়ে শঙ্কা দেখা দিলেও এরই মধ্যে বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করে গেছেন ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তিন কর্মকর্তা।

তাদের রিপোর্টের উপর ভিত্তি করেই বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড। এদিকে বাংলাদেশ থেকেও সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস দেওয়ায় ইতিবাচক মন্তব্যই শোনা গিয়েছিল নিরাপত্তা পর্যবেক্ষক দলের কাছ থেকে।

কিন্তু দেশে ফিরে ইংল্যান্ডের জনপ্রিয় পত্রিকা টেলিগ্রাফকে নেতিবাচক কথাই বলেছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের নিরাপত্তা দলের প্রধান রেগ ডিকসন। টেলিগ্রাফকে তিনি বাংলাদেশ সফরের বিষয়ে আশঙ্কার কথা জানিয়েছেন।

ইসিবির নিরাপত্তা প্রতিনিধি দল এই সপ্তাহে বোর্ডের কাছে তাদের প্রতিবেদন জমা দেবেন। সেই প্রতিবেদন অনুযায়ী বোর্ড সিদ্ধান্ত নেবে অক্টোবরে ইংল্যান্ড দল বাংলাদেশ সফর করবে কী করবে না।

টেলিগ্রাফের প্রতিবেদন অনুযায়ী হোটেল কিংবা স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে চিন্তিত নন ডিকসন। তিনি চিন্তিত বিমানবন্দর থেকে হোটেল, হোটেল থেকে মাঠ পর্যন্ত যাওয়ার নিরাপত্তা নিয়ে। তার মতে এশিয়ার জনবহুল শহরগুলোতে নিরাপত্তা দেওয়াটা একটু কঠিনই।

পাশাপাশি নিরাপত্তা প্রতিনিধি দল ইংল্যান্ডের সমর্থকদের নিরাপত্তার বিষয়টি নিয়েও চিন্তিত। খেলোয়াড়রা ভালো হোটেলে থাকবেন। তাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা থাকবে। কিন্তু ইংল্যান্ডের সমর্থকরা তুলনামূলক কম মূল্যের হোটেলে থাকতে চাইলে সেক্ষেত্রে তাদের নিরাপত্তার সমস্যা হতে পারে বলেও মন্তব্য করেন ডিকসন।

এ সম্পর্কিত আরও

Check Also

সেরা একাদশে জায়গা পেলেন না সাকিব!

শুক্রবার শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের চতুর্থ আসর। চ্যাম্পিয়ন হয়েছে সাকিব …

Mountain View