ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৪:৩২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

পাকিস্তানের প্রশংসা করায় অভিনেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের প্রশংসা করে বক্তব্য দেয়ায় ভারতীয় অভিনেত্রী ও রাজনীতিক রামার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হয়েছে। খবর এনডিটিভির।
খবরে বলা হয়, কন্নাদাহের এই অভিনেত্রীর আসল নাম দিবা স্প্যানডানা। তবে তিনি সিনে জগতে রামা নামেই বেশি পরিচিত। সম্প্রতি ৩৩ বছর বয়সী এ অভিনেত্রী সার্কের কর্মসূচিতে পাকিস্তান ঘুরে আসেন। আর এরপরই ঘটে এই ঘটনা।
ভারতের প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিকারের দেয়া ‘পাকিস্তানে যাওয়া মানে নরকে যাওয়া’  এ সংক্রান্ত এক বিবৃতিকে উদ্ধৃত করে অভিনেত্রী রামা বলেন, ‘পাকিস্তান কখনই নরক নয়। সেখানকার মানুষ আমাকে পছন্দ করে এবং খুব ভালো ব্যবহার করেছে।’
রামার এই বক্তব্যের পরই এক ক্ষুব্ধ আইনজীবী এ অভিনেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী রাজনৈতিক কার্যক্রমের অভিযোগ এনেছেন এবং কর্নাটকের দক্ষিণের কোডাগোতে একটি রাষ্ট্রদ্রোহ মামলা দাখিল করেছেন। শনিবার এর ওপর আদালতে শুনানিও হয়েছে।
আইনজীবী কাতনামানে ভিতাল গোডা বলেছেন, পাকিস্তানের প্রশংসা নিয়ে রামার মন্তব্যে তিনি স্তম্ভিত।
সম্প্রতি রামা সার্কের আয়োজনে আটটি দেশের তরুণ সংসদ সদস্যদের নিয়ে ইসলামাবাদে এক বৈঠকে যোগ দেন। তিনি ২০১১ সাল থেকে কংগ্রেসের সদস্য এবং মান্দার সাবেক সংসদ সদস্য ছিলেন।

এ সম্পর্কিত আরও

Check Also

ভারতকে ‘প্রধান প্রতিরক্ষা বন্ধু’ করে মার্কিন কংগ্রেসে বিল পাস

আন্তর্জাতিক ডেস্ক : হোয়াইট হাউসে ক্ষমতার পালাবদলের ঠিক আগ মুহূর্তে ভারতকে নিজেদের ‘প্রধান প্রতিরক্ষা সহযোগী’ …

Mountain View