Mountain View

মেসিকে অবারো দলে চায় তার শৈশবের ক্লাব

প্রকাশিতঃ আগস্ট ২৪, ২০১৬ at ৯:১১ পূর্বাহ্ণ

মাত্র ৭ বছর বয়সে নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের হয়ে নাম লেখান বর্তমান বিশ্বসেরা ফুটবলার মেসি। ১৯৯৪ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত খেলেছেন সেখানে।

আর্জেন্টাইন এই ক্লাবটি ২০১৮ সালের পর আবারো মেসিকে তাদের দলে পেতে চাইছে। দেশের জার্সি গায়ে ২০১৮ সালের বিশ্বকাপ খেলার কথা রয়েছে তার। আর সে বছরই বার্সার সঙ্গেও তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে।

নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ক্রিস্টিয়ান দিয়ামিকো ২০১৮ সালের পর মেসিকে নিজের দলে পাবেন বলে বিশ্বাস করেন। তিনি জানান, বিশ্বকাপে দেশের হয়ে দায়িত্ব পালনের পর মেসি এস্তোদিও মার্সেলো বেইলসায় (ক্লাবটির নিজস্ব মাঠ) ফিরবেন। অদূর ভবিষ্যতে এটা হবে মেসির অন্য ধরনের দেশপ্রেম।

পাঁচবারের ব্যালন ডি অর জয়ী মেসি আগেই জানিয়েছিলেন, ‘আমি চাই ক্যাম্প ন্যু’তে যতদিন সম্ভব খেলে যেতে। তারপর পেশাদার ফুটবল থেকে অবসর নিয়ে বাকি সময়টা আমার শৈশবের দল নিউওয়েলস ওল্ড বয়েজের হয়ে খেলতে চাই। ইচ্ছাটা বাস্তবায়িত হলে খুশি হবো। কারণ, ফুটবলে আগে থেকে কিছু বলা যায় না। একমুহূর্তে অনেক কিছু বদলে যেতে পারে।’

ক্রিস্টিয়ান দিয়ামিকো আরও জানান, আমি আশাবাদী মেসি আমাদের দলে খেলবে। এখানে সে খেলতে এলে সেটা হবে ক্লাবের ইতিহাসে সবথেকে বড় অর্জন। নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের জার্সিতেও তাকে ভালো মানাবে। বিশ্বসেরা একজন ফুটবল আমাদের ক্লাবে থাকলে স্পন্সর প্রতিষ্ঠান গুলো এগিয়ে আসবে। ক্লাবের আর্থিক অবস্থা পাল্টাতে শুরু করবে।‌

এ সম্পর্কিত আরও