Mountain View

ইংল্যান্ডকে ঢাকায় আনতে বিসিবিকে যে পরামর্শ দিয়েছেন মাশরাফি

প্রকাশিতঃ আগস্ট ২৫, ২০১৬ at ৯:৩৮ পূর্বাহ্ণ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে নানামুখি আলোচনার শেষ নেই। জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ইংল্যান্ডকে ঢাকায় আনতে বিসিবিকে একটি পরামর্শ দিয়েছেন।

বিসিবি যেন এই বিষয়টির দিকে গুরুত্ব দেয় সে জন্যও বলেছেন তিনি। বাংলাদেশ ঘুরে গেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) একটি প্রতিনিধি দল। বৃহস্পতিবার বাংলাদেশ সফরের বিষয়ে আসতে পারে তাদের চূড়ান্ত সিদ্ধান্ত।

রাষ্ট্রীয় পর্যায় থেকেও চলছে আলোচনা। আর ইংল্যান্ড ক্রিকেট দলকে বাংলাদেশে আনতে ভূমিকা রাখতে পারে ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)- এমনই মনে করেন মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি বলেন, সুযোগ থাকলে কিছু করা উচিত। তিনি বলেন, ‘প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের প্রভাব একটা আছে। সারা বিশ্বেই এটা আছে। আমাদেরটা করা হয়েছিলো। হয়তো আমরা ততটা শক্তভাবে করতে পারিনি। তারপরও আমি মনে করি, যদি সুযোগ থাকে এখান থেকে পদক্ষেপ নেয়া উচিত। বড় স্বার্থের ব্যাপারে, যদি সুযোগ থাকে কিছু করা উচিত।’

বাংলাদেশ দলের বর্তমান ক্রিকেটারদের কিছু করার আছে কি না এ ব্যাপারে? এমন প্রশ্নের উত্তরে মাশরাফি বলেন, ‘কারো সঙ্গে কারো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলে হয়তো কেউ নক করে। সেটা একটা ব্যাপার। কারন যে কোন একটা অফিশিয়াল সফরে দুই বোর্ড মিলে সিদ্ধান্ত নেবে। আসলে এগুলো কি অবস্থায় আছে সেগুলো খেলোয়াড়দের কাছ থেকে বেশি নির্ভর করে বোর্ডে যারা আছে তাদের উপর।’

বিসিবির যে কোনো সিদ্ধান্তের প্রতি তার টিমের আস্থা রয়েছে বলেও জানান জাতীয় দলের দলনেতা মাশরাফি।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।