Mountain View

নাটকীয়তার অবসান,ইংল্যান্ড আসছে

প্রকাশিতঃ আগস্ট ২৫, ২০১৬ at ১২:৪৫ অপরাহ্ণ

মোঃজিহান মিয়া : উড়ছে নতুন হাওয়া। গোটা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা ক্রিকেট সমর্থক গোষ্টীদের মধ্যে সবচেয়ে বিখ্যাত হল ইংল্যান্ডের ‘বার্মি-আর্মি’। নব্বই দশকের মাঝামাঝি সময় থেকে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলকে অকুণ্ঠ সমর্থন দিয়ে যাওয়া এই সমর্থকদের এই দল এবার আসতে পারে বাংলাদেশে।

বিসিবির সাথে এ নিয়ে ফোনালাপ। কুকদের সাথে আসছে ইংল্যান্ডের বার্মি-আর্মিদলও! নিরাপত্তা দেবে বিসিবি। আর তাই, শুধু অ্যালিস্টার কুক-ইয়ন মর্গানের দলকে নয়, ‘বার্মি

আর্মি’কেও নিরাপত্তা দেবে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ বিসিবি কর্মকর্তা জানান,‘অ্যান্ডি থম্পসন নামের ‘বার্মি আর্মি’র এক সদস্য আমার সঙ্গে যোগাযোগ করে জানতে চেয়েছিলেন যে তাদের জন্য কোনো নিরাপত্তাব্যবস্থা আমরা নিচ্ছি কি না। আমি তত্ক্ষণাৎ বিসিবি সভাপতি ও সংশ্লিষ্টদের সঙ্গে বিষয়টি নিয়ে আলাপ করি। তখনই ঠিক হয় যে ইংল্যান্ড ক্রিকেট দলের সমর্থকদের জন্যও আমরা নিরাপত্তার ব্যবস্থা করব।’

জালাল ইউনুস জানিয়েছেন বাংলাদেশে আসতে পারেন বার্মি আর্মির প্রায় ১০০ জন সদস্য। তাদের হোটেলের নিরাপত্তা, ঢাকা থেকে চট্টগ্রামের যাতায়াত সহ অন্যান্য বিষয়গুলো দেখবে বিসিবি।

তিনি আরও জানান, আমরা তাদের বিসিবি মনোনীত ঢাকা ও চট্টগ্রামের কিছু হোটেলের তালিকা দিয়েছে। তাদের সাথে সব সময় পুলিশ থাকবে। মাঠে আসা-যাওয়ার সময় নিরাপত্তা দেয়া হবে। তাদের বাহনের সামনে-পেছনে থাকছে আইনশৃঙ্খলাবাহিনী।

এ সম্পর্কিত আরও

Mountain View