Mountain View

ব্রাভোর অভাব মেটাতে নেদারল্যান্ডস গোলরক্ষক জ্যাসপারকে নিয়ে আসলো বার্সা

প্রকাশিতঃ আগস্ট ২৫, ২০১৬ at ৫:৩১ অপরাহ্ণ

Jasper-Cillessen-Inner20160825171742

ক্লদিও ব্রাভোর অভাব মেটাতে নেদারল্যান্ডস গোলরক্ষক জ্যাসপার চিলিসেনের সঙ্গে চুক্তি সম্পন্ন করলো বার্সেলোনা। নিজেদের অফিসিয়াল ওয়েবসাইট ও টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্টরা।

পাঁচ বছরের চুক্তিতে আয়াক্স থেকে ১৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে ন্যু ক্যাম্পে নাম লিখিয়েছেন চিলিসেন। সঙ্গে থাকছে আনুষাঙ্গিক আরো দুই মিলিয়ন। বাইআউট ক্লজ ধরা হয়েছে ৬০ মিলিয়ন ইউরো।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে বার্সেলোনায় পা রাখেন ২৭ বছর বয়সী চিলিসেন। পরে মেডিকেল পরীক্ষা শেষে চুক্তি সই করেন। শুক্রবার তিনি বার্সা ভক্ত ও মিডিয়ার মুখোমুখি হবেন।

নিজের টুইটার পেজে বার্সার জার্সি পরা ছবি পোস্ট করে বেশ উচ্ছ্বাসই প্রকাশ করেন চিলিসেন, ‘স্বপ্ন সত্যি হলো।’

এর আগে চ্যাম্পিয়নস লিগের প্লে-অফে আয়াক্স বাদ পড়ায় নিজেই স্পেনে উড়াল দেওয়ার কথা নিশ্চিত করেন চিলিসেন। মূল পর্বে ওঠার লক্ষ্যে রাশিয়ান ক্লাব রোস্তোভের মাঠে ৪-১ গোলে (৫-২ অ্যাগ্রিগেট) হারের লজ্জায় ডোবে চারবারের ইউরোপিয়ান কাপ জয়ীরা। তাতেই ডাচ ক্লাব ছেড়ে স্পেনে পাড়ি জমানোর সিদ্ধান্ত নেন তিনি।

এদিকে, গত মঙ্গলবার (২৩ আগস্ট) ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার লক্ষ্যে ইংল্যান্ডে যান ব্রাভো। এখনো অবশ্য চিলিয়ান গোলরক্ষকের সঙ্গে অফিসিয়াল চুক্তির ঘোষণা দেয়নি সিটিজেনরা।

এ সম্পর্কিত আরও