Mountain View

ওয়েডার ব্রেমেনের জালে বায়ার্ন মিউনিখের গোল উৎসব

প্রকাশিতঃ আগস্ট ২৭, ২০১৬ at ১২:০৮ অপরাহ্ণ

received_323497847998563

ফরহাদ মিয়া রোমান(স্পোর্টস রিপোর্টার) ;– পোল্যান্ডের স্ট্রাইকার লেভানডস্কির হ্যাট্রিকে বড় জয় দিয়ে লীগ শুরু করল বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। স্বাগতিক বায়ার্ন মিউনিখ ৬-০ গোলে ওয়েডার ব্রেমেনকে হারিয়েছে। বায়ার্নের অন্য ৩টি গোল করেন জাভি আলসোনা, ফিলিপ লাম ও ফ্রাঙ্ক রিবেরি।

বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের কাছে কোনো পাত্তাই পায়নি ওয়েডার ব্রেমেন। খেলার শুরু থেকেই স্বাগতিক বায়ার্ন মিউনিখ আধিপাত্ত বিস্তার করে খেলতে থাকে। ম্যাচের ৯ মিনিটেই জাবি আলসোনার অসাধারণ গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ।

১-০ গোলে এগিয়ে যাওয়ার পর ২য় গোলটিও করতে সময় নেয়নি বায়ার্ন মিউনিখ। ১৩ মিনিটে পোলিশ স্ট্রাইকার লেভানডস্কির গোলে ২-০ গোলে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন মিউনিখ।
দ্বিতীয়ার্ধের শুরু থেকে সফরকারী ওয়েডার ব্রেমেনের উপর চাপ সৃষ্টি করে বায়ার্ন মিউনিখ। ৪৬ মিনিটে লেভানডস্কি গোল করে বায়ার্ন কে ৩-০ গোলে এগিয়ে দেন। ৩-০ গোলে পিছয়ে পড়ে কোনাঠাসা হয়ে পড়ে সফরকারী ওয়েডার। ৬৬ মিনিটে অধিনায়ক ফিলিপ লাম মৌসুমের প্রথম গোল করে দলকে ৪-০ গোল ব্যবধানে এগিয়ে দেন। ২ মিনিট পরেই ৭৬ মিনিটে রিবেরি গোল করে দলকে ৫-০ গোল ব্যবধানে এগিয়ে দেন। ৭৬ মিনিটে ওয়েডার ব্রমেন ফাউল করায় পেনাল্টি পেয়ে যায় বায়ার্ন মিউনিখ। পেনাল্টি থেকে গোল করে হ্যাট্রিক পুরন করে লেভানডস্কি। এটি লেভানডস্কির মৌসুমের প্রথম হ্যাট্রিক। ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ার ৬-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা।

বড় জয় পাওয়ায় বায়ার্ন মিউনিখ পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে বায়ার্ন মিউনিখ। অন্যদিকে, ওয়েডার ব্রমেন পয়েন্ট তালিকার তলানীতে রয়েছে।

বিন্দেসলীগায় অসাধারণ এক রেকর্ড করলেন লেভানডস্কি। সবচেয়ে কম ম্যাচে ৫০ গোল পূর্ন করেছেন। মাত্র ৬৪ টি ম্যাচ খেলে ৫০ টি গোল করেছেন লেভানডস্কি।

এ সম্পর্কিত আরও

Mountain View