ঢাকা : ২২ আগস্ট, ২০১৭, মঙ্গলবার, ৫:১৮ অপরাহ্ণ
সর্বশেষ
প্রধান আসামী নূর হোসেন ও তারেক সাঈদসহ ১৫ আসামির মৃত্যুদণ্ড বহাল পরিস্থিতি বিবেচনায় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত: সিইসি পেট্রোল বোমায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রী নায়করাজকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল যে মানুষটার কারণে সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচিত ৭ খুন মামলার রায়ের অপেক্ষায় স্বজন ও নারায়ণগঞ্জবাসী শ্রদ্ধা নিবেদনের জন্য কিংবদন্তি অভিনেতার মরদেহ শহীদ মিনারে নেওয়া হবে ৪০ ঘণ্টা পর উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চালু ভদ্রলোকের সন্তান গালি দিতে পারে না, ড.কামালকে প্রধানমন্ত্রী বিচারপতির সরে যাওয়া উচিত ছিল : প্রধানমন্ত্রী
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

উইলসের ছাত্রী রিশার হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চলছে

risa-BG20160829134146

রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার (১৪) হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

আজ সোমবার (২৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান সাংবাদিকদের বিষয়টি জানান।

তিনি বলেন, এ ঘটনায় রমনা থানায় একটি মামলা হয়েছে। আসামি ওবায়দুলের বাড়িতে তল্লাশিও চালানো হয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালাচ্ছে।

পুলিশ ও ডিবি পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়েই এ ঘটনার তদন্ত করছে বলে জানান তিনি।

ডিসি মাসুদুর বলেন, তদন্তে আমরা জানতে পেরেছি, হত্যাকারী ওবায়দুল হক ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সের কাটিং মাস্টার ছিলেন।

তিনি প্রায়ই উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের সামনে রিশার জন্য দাঁড়িয়ে থাকতেন। ওইদিনও এসে দাঁড়িয়ে ছিলেন। ফুটওভার ব্রিজে রিশার সঙ্গে কথা বলার এক পর্যায়ে ওবায়দুল পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

গত (বুধবার) ২৪ আগস্ট দুপুরে আহত অবস্থায় রিশাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

গতকাল (রোববার) ২৮ আগস্ট সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রিশা। আআজ (বৃহস্পতিবার) ২৫ আগস্ট রমনা থানায় রিশার মা তানিয়া হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও