ঢাকা : ১০ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ৪:৪৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

কুমিল্লায় প্রবাসীর সাথে মোবাইল ফোনে মাদ্রাসা ছাত্রীর বিয়ে, অতঃপর…

zzz

কুমিল্লার চৌদ্দগ্রামে মোবাইলে ফোনে প্রবাসী যুবকের সাথে মেয়েকে বিয়ে দিয়ে তিন লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল সেট নিয়ে ফের অন্যত্র মেয়েকে বিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

টাকা ও স্বর্ণালঙ্কার ফিরে পেতে প্রবাসীর ভাই মেয়ের পিতার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার কনকাপৈত ইউনিয়নের আতাকরা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী বেলাল হোসেনের সাথে চলতি বছরের ৮ এপ্রিল গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মোবাইল ফোনে বিয়ে হয় মাদ্রাসা ছাত্রী সুমাইয়া আক্তারের(১৮)।

সে পার্শ্ববর্তী চিওড়া ইউনিয়নের ধোড়করা গ্রামের আবু তাহের ভূঁইয়ার বড় মেয়ে। ওই সময় সিদ্ধান্ত ছিল- ‘প্রবাসী বেলাল দেশে আসলে সামাজিকভাবে সুমাইয়াকে তাদের বাড়িতে নিয়ে আসবে’।

বিয়ের সময় সুমাইয়াকে ৫ ভরি স্বর্ণালঙ্কার, বিভিন্ন সময়ে তিন লাখ টাকা ও একটি মোবাইল সেট দেওয়া হয়। কিন্তু বেলাল দেশে আসার আগেই সুমাইয়ার পিতা আবু তাহের ভূঁইয়া লাভজনক প্রস্তাবে মেয়েকে পার্শ্ববর্তী সাঙ্গিশ্বর গ্রামের প্রবাসী বদিউর আলমের ছেলে ও সুমাইয়ার সহপাঠি মেহেরাজের সাথে বিয়ে দিয়ে দেন।

এমন খবর পেয়ে বেলালের ভাই নজির আহমদ তাহেরের নিকট স্বর্ণালঙ্কার ও টাকা ফেরত চাইলে তিনি তা ফেরত দিতে অস্বীকার করেন। এতে নজির আহমদের পরিবার সমাজে হেয় প্রতিপন্ন হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

এ ঘটনায় নজির আহমদ বাদি হয়ে সুমাইয়ার পিতা আবু তাহের ভূঁইয়ার বিরুদ্ধে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে আজ সোমবার বিকেলে আবু তাহের ভূঁইয়া মেয়েকে অন্যত্র বিয়ের দেয়ার কথা অস্বীকার করে বলেন, ”পারিবারিকভাবে আগে মেয়েকে বিয়ে দিয়েছি। কিন্তু মেহেরাজ জোরপূর্বক সুমাইয়াকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগও দিয়েছি।”

তবে স্থানীয় অনেকে জানান, প্রবাসী স্বামীর দেওয়া মোবাইল দিয়ে দীর্ঘদিন ধরে সুমাইয়া সহপাঠি মেহেরাজের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরই প্রেক্ষিতে মেহেরাজের সাথে সুমাইয়া পালিয়ে যায়।

এ সম্পর্কিত আরও

Check Also

রাতে অস্ট্রেলিয়া যাচ্ছেন মাশরাফি-সাকিব

তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। তবে এর আগে …

Mountain View