ঢাকা : ২৪ মে, ২০১৭, বুধবার, ১:৫৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ঠাকুরগাঁয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ ৩ জন আহত;এলাকায় উত্তেজনা!

thakur gaw football

মোহাম্মদ ইফাদ সরকার , ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের সির্ন্দনা বাগান বাড়িতে ফুটবল খেলা চলাকালিন সময় দুই দলের সংঘর্ষে তিন জন আহত হয়। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, গত ২৮ আগষ্ট রবিবার বিকেল ৫ টায় পাশ্ববর্তী এলাকা ৭ নং চিলারং এর সাথে বাগান বাড়ি একটি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা চলাকালিন সময় একটি ফাউল কে কেন্দ্র করে দুই দলের মধ্যে প্রথমে বাক- বিতন্ডা শুরু হয়।

বাক-বিতন্ডার এক পর্যায়ে উভয় দলের খেলোদের মাঝে মারামারি শুরু হলে বহিরাগত কিছু বাগান বাড়ি দলের সমর্থক মারামারির মধ্যে জড়িয়ে পড়ে এবং চিলারং দলের তিন জন খেলোয়ার গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শী দর্শক আব্দুল কামাল জানান, পাশ্বের এলাকা চিলারং ইউনিয়নের সাথে বাগান বাড়ির ছেলেরা ফুটবল খেলছে জেনে আমি খেলা দেখতে যাই। বাগান বাড়ি দল খেলার শুরুতেই ১-০ গোলে এগিয়ে যায় কিন্তু পরবর্তীতে চিলারং দলের ২ জন বদলী খেলোয়ার বাগান বাড়ি দলের গোল পোষ্টে ঘন ঘন আক্রমণ শুরু করে।

চিলারং দলের এক খেলোয়ার ফাউল করলে রেফারী বাঁশি বাজান কিন্তু বাগান বাড়ি দল রেফারীর সিদ্ধান্তকে উপেক্ষা করে বিপক্ষ দলের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ৭নং চিলারং ইউপি সদস্য জিয়াউর রহমান জানান, আমি সংঘর্ষের বিষয়টি জানা মাত্রই উক্ত স্থানে যাই এবং রায়পুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম কে বিষয়টি অবগত করি। তার পরামর্শে আহত খেলোয়ারদের দ্রুত হাসপাতালে নিয়ে যাই।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

ধর্ষণ ছাড়াও আরো যেসব অপকর্ম করতেন নাঈম আশরাফ

বর্তমানে সবচেয়ে সমালোচিত চরিত্র হল বনানীর হোটেলে দুই তরুণী ধর্ষণ মামলার আসামী নাঈম আশরাফ ওরফে …