ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ১:৪৯ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

প্রস্তুতি ম্যাচে রনির ৪ উইকেট এবং সাদমানের ১০২ রান

1472490494

স্পোর্টস ডেস্ক: সিলেটে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলছে এইচপিতে থাকা ক্রিকেটাররা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে  তিন দিনের প্রথম প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান সাদমান ইসলাম অনিক। দ্বিতীয় দিন শেষে ৩২৪ বলে ১০২ রান নিয়ে অপরাজিত আছেন তিনি।

এইচপিতে থাকা ২২জন ক্রিকেটার দুই গ্রুপে ভাগ হয়ে এইচপি-এ এবং এইচপি-বি নামে দুটি দলে প্রস্তুতি ম্যাচে অংশ নিয়েছে।

টস হেরে ব্যাটিং করতে নামা এইচপি-বি দল ১৬৫ রানেই অলআউট হয়ে যায়। প্রথম দিনে শেষ বিকালে এইচপি-এ দলের দুই ওপেনার সাদমান ইসলাম অনিক ও মারুফ শূন্য রানে

অপরাজিত ছিলেন। দ্বিতীয় দিনের শুরুতে বিদায় নেন এইচপি-এ দলের টপ অর্ডাররা। তবে এক প্রান্তে অবিচল থাকেন সাদমান। মিডল অর্ডার জাকির হাসানের ৩৬ ও আলাউদ্দিন বাবুর সঙ্গে ৮১ রানের জুটি গড়েন সাদমান। আর তাতেই ৫৯ রান লিড পায় এইচপি-এ দল। দ্বিতীয় দিন শেষে ৮ উইকেট হারিয়ে ২২৪ রান করে এইচপি-এ দল। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ আসে আলাউদ্দিন বাবুর (৫২) ব্যাট থেকে। এছাড়া জাকির হাসান ২২ ও সাইফউদ্দিন ১৩ রানের ইনিংস খেলেন।

এইচপি-বি দলের বোলারদের মধ্যে আবু হায়দার রনি সর্বোচ্চ ৪টি উইকেট নিয়েছেন। এছাড়া আল আমিন জুনিয়র দুটি এবং মেহেদী হাসান মিরাজ ও সাকলাইন সজিব প্রত্যেকে একটি করে উইকেট নিয়েছেন।

এর আগে রবিবার সকাল ৯ টায় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতে বিলম্ব হয়। দুপুর ১১টা ৪৫ মিনিটে ম্যাচ শুরু হয়।  টস হেরে ব্যাট করতে নামে এইচপি-বি  মাত্র ৫৮.৪ ওভারে ১৬৫ রানেই গুটিয়ে যায়। দলের হয়ে অধিনায়ক তানভীর সর্বোচ্চ ৪১ রান করেন। এছাড়াও সাইফ ২৮, আরিফ ২৪ রানের ইনিংস খেলেন।

এইচপি-এ দলের বোলারদের মধ্যে আলাউদ্দিন বাবু , সানজামুল ইসলাম ও সালমান হোসেন প্রত্যেকে তিনটি করে উইকেট নিয়েছেন। এছাড়া সাইফউদ্দিন নিয়েছেন একটি উইকেট।

 

এ সম্পর্কিত আরও

Check Also

আজ ৯ ডিসেম্বর নকলা মুক্ত দিবস

জিহান মিয়া,নকলা (শেরপুর) প্রতিনিধি : গভীরভাবে স্মরণ করছি ৭১ এর বীর যোদ্ধাদের যাদের অবদান, যাদের …

Mountain View