Mountain View

বগুড়ায় নিজের পছন্দের ছেলেকে বিয়ে করতে চাওয়ায় পাষান্ড পিতা কর্তৃক মেয়ে খুন

প্রকাশিতঃ আগস্ট ৩০, ২০১৬ at ৯:৪১ পূর্বাহ্ণ

bagura

বগুড়া প্রতিনিধি: বগুড়ার কাহালুতে নিজের পছন্দের ছেলেকে বিয়ে করতে সম্মতি চাওয়ায় পাষান্ড পিতা কর্তৃক মেয়েকে খুন করার খবর পাওয়া গেছে। এঘটনার পরপরই ঘাতক পিতা পলাতক হয়েছে । জানা যায়, গত রোববার দিবাগত রাতে বগুড়ার কাহালু উপজেলার মহেশপুর গ্রামের শফিউল আলম খোকন এর বাড়ীতে মেয়ে সাদিয়া আকতার (১৪) সাথে বিয়ের সম্মতি নিয়ে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে পিতা শফিউল আলম খোকন ক্ষিপ্ত ধারালো অস্ত্র দিয়ে মেয়ের মাথায় আঘাত করে এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে সোমবার সকালে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে সাদিয়া আকতার এর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত সাদিয়া অাকতার পার্শ্ববর্তী কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। মহেষপুর গ্রামের একাধিক গ্রামবাসীর সাথে কথা বললে তারা জানান, সাদিয়ার মালঞ্চা ইউনিয়নের পাবহারা গ্রামের আমিরুল ইসলামের ছেলে নুহুর সাথে প্রেম ছিল। সে নুহুর সংঙ্গে বিয়ে বন্ধনে অাবদ্ধ হতে চায়।

কিন্তু সাদিয়ার পাষান্ড পিতা সাফিউল অালম খোকন নুহু’র সাথে বিয়ে দিতে অসম্মতি ও অস্বীকৃতি জানায়। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছিল।

এ সম্পর্কিত আরও