ঢাকা : ৬ ডিসেম্বর, ২০১৬, মঙ্গলবার, ২:৪৩ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আমেরিকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে শরীয়তপুরের প্রাক্তন শিক্ষিকার মৃত্যু

full_819155272_1472819430

শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা নাজমা বেগম (৬০) আমেরিকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। ৩১ আগষ্ট বুধবার স্থানীয় সময় রাত্র সাড়ে ৯টা এবং বাংলাদেশ সময় গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময়ে নিউইয়র্ক এর বাঙ্গালী অধ্যুষিত একটি আবাসিক এলাকা জামাইকা কুইন শহরে ১৬০-১২ নর্মাল রোড এর সামনে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মারা যান শিক্ষিকা নাজমা বেগম।

জানা গেছে, বাড়ি ফেরার সময়ে নাজমা বেগমের স্বামী শামসুল আলম খান তার সাথেই একটু পেছনে হাটছিলেন। হঠাৎ দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। এসময়ে নাজমার স্বামী এ্যাম্বুলেন্স ডেকে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিউইয়র্ক পুলিশ প্রথমে নাজমা বেগমের স্বামী শামসুল আলমকে আটক করলেও জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে। পুলিশ প্রথমে ধারনা করেছিল, স্বামীর ছুরিকাঘাতে নাজমার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেনে জামাইকা শহরের বসবাসরত বাংলাদেশী নাজমুল হক রিপন।

নিহত নাজমা বেগমের বাড়ি শরীয়তপুর সদর উপজেলার আটিপাড়া গ্রামে। তার বাবার নাম শাহাদাৎ হোসেন খান। ১৯৭২ সালে শরীয়তপুর সরকারী কলেজের প্রভাষক শামসুল আলম খানের সাথে নাজমার বিয়ে হয়। নাজমার ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে। নাজমা নিজের নামে ডিভি লটারী বিজয়ী হয়ে ২০০৯ সাল থেকে তার স্বামী ছোট ছেলে শুভকে নিয়ে আমেরিকায় বসবাস করে আসছিলেন। তার বাবার বাড়িতে চলছে শোকের মাতম। কথা ছিল কোরবানীর ঈদের শেষে দেশে ফিরে ছোট ছেলে শুভকে বিয়ে করাবেন। কিন্তু দুর্বৃত্তের ছুিরকাঘাত সবকিছু কেড়ে নিয়েছে এই পরিবারের।

শরীয়তপুর জেলা শহর সদর হাসপাতাল সংলগ্ন বাড়িতে তারা দীর্ঘ ২ যুগ বসবাস করেছেন।

এ সম্পর্কিত আরও

Check Also

324ea45b4b7410a942d408ae3e1f0eb8x800x706x79

কর্মক্ষেত্রে যে পাঁচ বিষাক্ত লোককে এড়িয়ে চলতে হবে

আমাদের সকলের জীবনেই এমন কিছু লোক থাকেন যাদের আমরা জানি যে তারা আমাদের জীবনের জন্য …

Mountain View