Mountain View

শাহরুখের জন্য চপ্পল বানিয়ে জেলে!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩, ২০১৬ at ১:১৯ অপরাহ্ণ

জিহান মিয়া :-পাকিস্তানের একজন মুচিকে সম্প্রতি কারাবন্দী করা হয়েছে ভারতীয় অভিনেতা শাহরুখ খান-এর জন্য হরিণের চামড়ার চপ্পল তৈরি করার অভিয়োগে।

 

ডন নিউজ জানিয়েছে, শাহরুখ-এর দুর সম্পর্কের বোন নুরজাহান থাকেন পেশোয়ারে। তিনি চাইছিলেন, পরেরবার যখন ভারতে যাবেন, তখন ভাইয়ের জন্য উপহার হিসেবে পেশোয়ারি চপ্পল নিয়ে যেতে। কিং খানের বিশেষ অনুরোধে এই চপ্পল তৈরির ফরমায়েশ তিনি দেন জাহাঙ্গির খান নামের একজন কারিগরকে।

 

এই জাহাঙ্গির খান আবার শাহরুখের অনেক বড় ভক্ত। আর তাই, নিজের প্রিয় নায়কের পাদুকাজোড়াকে আরও ‘বিশেষ’ করে তুলতে তিনি নাকি সেটি তৈরি করেন হরিণের চামড়া দিয়ে। জাহাঙ্গির দাবি করছেন, এটাই নাকি তার তরফ থেকে শাহরুখ-এর জন্য উপহার।

 

সামাজিক যোগাযোগের মাধ্যমে খবর ছড়িয়ে পড়লে, সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয় জাহাঙ্গিরকে। এখন খতিয়ে দেখা হচ্ছে চপ্পল জোড়া সত্যিই হরিণের চামড়ার তৈরি কিনা।

 

এব্যাপারে পেশোয়ারের স্থানীয় এক পুলিম কর্মকর্তা বলেছেন, “খবরটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই বন্যপ্রাণি রক্ষা বিভাগ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয় এবং অভিযোগটি দায়ের করা হয়। আমাদের তাই যেতেই হয়েছে, আর জাহাঙ্গিরকে গ্রেপ্তার করতে হয়েছে। তিনি এখন কারাবন্দি।”

 

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, “তিনি যদি সত্যিই হরিণের চামড়া ব্যাবহার করে থাকেন, তালে বন্যপ্রাণি রক্ষা আইন অনুসারে তাকে জরিমানা গুণতে হবে।”

 

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, নুরজাহানের সঙ্গে নাকি এরমধ্যেই কথা হয়েছে শাহরুখ-এর। তিনি নুরজাহানকে চপ্পলজোড়া নিয়ে ভারতে আসতে বলেছেন।

 

বলিউড কিং শাহরুখ খান গোটা উপমহাদেশেই দারুন জনপ্রিয়। তার গতবছরের সিনেমা ‘দিলওয়ালে’ দারুন ব্যবসা করেছিল পাকিস্তানি বক্সঅফিসে।

এ সম্পর্কিত আরও

Mountain View