ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৮:০৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ইংল্যান্ডের বিপক্ষে পাকিন্তানের টি-২০ দল ঘোষণা

ইংল্যান্ডের বিপক্ষে এক মাত্র টি২০ ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এই দলে নতুন মুখ হিসেবে রয়েছেন ২১ বছর বয়সী পেসার আমাদ বাট।

 

এর আগে টি২০ বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছেড়ে দেওয়ায় আফ্রিদির স্থলে অধিনায়কত্ব করবেন সরফরাজ আহমেদ। অধিনায়ক হিসেবে এটিই হবে তার প্রথম ম্যাচ।

 

পাকিস্তান ‘এ’ দলের হয়ে সম্প্রতি ইংল্যান্ড সফরে ছিলেন আমাদ বাট। সেখানে ছয়টি টি-টোয়েন্টি ম্যাচে ১২ উইকেট শিকার করে নির্বাচকদের নজর কাড়েন আমাদ। এর আগে ২০১৪ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়েছিলো পাকিস্তান। ওই বিশ্বকাপে দলে ছিলেন আমাদ বাট।

 

এছাড়াও দলে ডাক পেয়েছেন বাঁহাতি পেস বোলার সোহেল তানভীর এবং মোহাম্মদ ইরফান। বাদ পড়েছেন সামি আসলাম, ইয়াসির শাহ, উমর গুল, হাসান আলী ও ওডিআই অধিনায়ক আজহার আলী।

 

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), খালিদ লতিফ, শারজিল খান, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ ইরফান, সোহেল তানভীর, আমাদ বাট।

এ সম্পর্কিত আরও

Check Also

সেরা একাদশে জায়গা পেলেন না সাকিব!

শুক্রবার শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের চতুর্থ আসর। চ্যাম্পিয়ন হয়েছে সাকিব …

Mountain View