ঢাকা : ৪ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ১:৫৪ পূর্বাহ্ণ
সর্বশেষ
রামোসই বাঁচালেন রিয়াল মাদ্রিদকে রাজধানীতে শিক্ষকের অমানবিক নির্যাতনে শিশু শিক্ষার্থী আহত মধ্যবর্তী নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী বললেন ‘স্বপ্ন দেখা ভালো’ এখনো বেঁচে আছি, এটাই গুরুত্বপূর্ণ : প্রধানমন্ত্রী আলাদা বিমান কেনার মতো বিলাসিতা করার সময় আসেনি: প্রধানমন্ত্রী চলছে স্প্যানের লোড টেস্ট দৃশ্যমান হতে চলেছে স্বপ্নের পদ্মা সেতু চীন ও যুক্তরাষ্ট্রের মধ্যে উত্তেজনার সৃষ্টি হতে পারে! ১৭ বছর বয়সী আফিফ নেট থেকে মাঠে অত:পর গেইলদের গুড়িয়ে দিলেন (ভিডিও) রংপুর জেতায় ছিটকে গেলো কুমিল্লা-বরিশাল আইএস জঙ্গিদের বিরুদ্ধে লড়াইয়ে ইরাকে নিরাপত্তা বাহিনীর ১৯৫৯ সদস্য নিহত
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ধনবাড়ী সরকারী কলেজে জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা

মো:নূর-নবী শেখ,ধনবাড়ী প্রতিনিধি, বিডিটুয়েন্টিফোর টাইমস: জঙ্গী ও সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গনই কাম্য এই স্লোগানকে সামনে রেখে শনিবার (০৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টা হতে শিক্ষা মন্ত্রাণালয় ঘোষিত কমসূচির ন্যায় টাঙ্গাইলে ধনবাড়ী সরকারী কলেজে অনুষ্ঠিত হয় ”জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা”।

উক্ত জঙ্গী ও সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান আলহাজ মীর ফারুক আহমদ ফরিদ,আলোচনা সভার সভাপতিত্ব করেন ধনবাড়ী সরকারী কলেজে ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মো:আখতারুজ্জামান । এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ গভনিং বডির সদস্যারা, কলেজে শিক্ষক-শিক্ষার্থীরা এবং অভিবাবকরা।

এসময় উপস্থিত অতিথিরা জঙ্গী ও সন্ত্রাসে কুপ্রভাব গুলো তুলে ধরেন এবং তার উপর তাৎপর্যপূর্ণ বক্তব্য রাখেন।

এছাড়াও সারাদেশে ন্যায় ধনবাড়ী উপজেলা সব কয় শিক্ষা প্রতিষ্ঠাননে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভার খবর পাওয়া যায়।

এ সম্পর্কিত আরও

Check Also

3-12-16-1

দরিদ্র সংসারে পূজার অসহায়ত্ব জীবন-যাপন

পাবনা সদর প্রতিনিধিঃ  পূজা রানী দাস। দরিদ্র পরিবারের প্রতিবন্ধী একটি মেয়ে শিশু। বাবা নিশিত দাস …

Mountain View