Mountain View

ওয়াকার ইউনুসের সেরা ওয়ানডে একাদশে “দ্যা ফিজ”

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৪, ২০১৬ at ৪:২৮ অপরাহ্ণ

S-226

ফরহাদ মিয়া রোমান (স্পোর্টস রিপোর্টার) : কাধের ইনজুরিতে থাকা দ্যা ফিজ খ্যাত মুস্তাফিজুর রহমান একের পর এক অনুপ্রেরণা পেয়েই যাচ্ছেন।

শুরুটা করেছিলেন বিশ্বসেরা লেগ স্পিনার শেন ওয়ার্ন। শেন ওয়ার্ন তার পছন্দের সেরা টি-টুয়েন্টি একদশে রেখেছিলেন মুস্তাফিজুর রহমান। তারপর ইংলিশ খেলোয়ার ও ধারাভাষ্যকার নিক রাইটের পছন্দের একাদশে জায়গা পেয়েছিলেন।

এবার পাকিস্তানের কিংবদন্তী খেলোয়ার ও সাবেক কোচ ওয়াকার ইউনুসের পছন্দের সেরা ওয়ান ডে একাদশে জায়গা পেয়েছেন মুস্তাফিজ। ওয়াকারের বেছে নেওয়া একাদশটি অবশ্য সর্বকালের সেরা একাদশ নয়।

তিনি যদি কোচ হতেন, তাহলে এদের নিয়ে দল গড়তেন! এই একাদশকে তিনি বলেছেন ‘আধুনিক সময়ের সেরা’ ওয়ানডে একাদশ হিসেবে অবিহিত করেছেন। ওয়াকার পাকিস্তানি হলেও পাকিস্তান থেকে বেছে নিয়েছে শুধু মোহাম্মদ আমিরকে।

তাছাড়া আর কেউই তার পছন্দের একাদশে জায়গা পান নি। চিরশত্রু ভারত থেকে নিয়েছেন ২ জন। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ৩ জন, দক্ষিন আফ্রিকা ও বাংলাদেশের ১ জন করে তার পছন্দের একাদশে জায়গা পেয়েছেন। ওয়াকারের একাদশ: ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, স্টিভেন স্মিথ, জশ বাটলার, বেন স্টোকস, মঈন আলী, মিচেল স্টার্ক, মোহাম্মদ আমির ও মুস্তাফিজুর রহমান। দ্বাদশ খেলোয়াড়: মার্টিন গাপটিল।

এ সম্পর্কিত আরও

Mountain View