ঢাকা : ৮ ডিসেম্বর, ২০১৬, বৃহস্পতিবার, ১১:৫৪ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ধর্ষণের ভিডিও ফাঁস, নারীমন্ত্রী গ্রেফতার

যৌন নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন সরকারের বরখাস্তকৃত নারী ও শিশু উন্নয়নমন্ত্রী সন্দ্বীপ কুমারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার আম আদমি পার্টির এই নেতাকে গ্রেফতার করা হয় বলে খবর এনডিটিভির।
খবরে বলা হয়, আম আদমি নেতা সন্দ্বীপের বিরুদ্ধে পুলিশের কাছে ৪০ বছর বয়সী এক নারী এ নির্যাতনের অভিযোগ করেছেন। অভিযোগে তিনি বলেন, বছর খানেক আগে রেশন কার্ড দেয়ার কথা বলে সন্দ্বীপ তাকে ডেকে নেন। পরে নেশা জাতীয় ওষুধ দিয়ে বেহুঁশ করে ধর্ষণ করেন। এরপর গোপনে সেই ধর্ষণের ভিডিও ধারণ করেন সন্দ্বীপ। পরে তা ছড়িয়ে দেয়া হয়। প্রায় ৯ মিনিটের এ ধর্ষণ ভিডিওটি প্রকাশ্যে আসার পর ওই নারী একটি এনজিওর সহায়তায় অভিযোগটি দায়ের করেন।
দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার ভিকরাম জিৎ সিং জানান, সন্দ্বীপ কুমারের বিরুদ্ধে সুলতানপুরি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে। এতে মন্ত্রীত্ব পাওয়ার পরই সন্দ্বীপ ওই মহিলাকে ধর্ষণ করেন বলে উল্লেখ করা হয়েছে।
জানা গেছে, নির্যাতিতা নারীর বাড়ি হিমাচল প্রদেশে। তবে গত ২০ বছর যাবৎ ৪ সন্তানকে নিয়ে দিল্লিতে অবস্থান করছেন ওই নারী।
তবে এই অভিযোগ অস্বীকার করেছেন সেক্স টেপ কেলেংকারির কারণে বরখাস্ত আম আদমির এই নেতা সন্দ্বীপ। তিনি বলেন, দলিত বলে আমাকে টার্গেট করা হয়েছে।
এদিকে সন্দ্বীপকে বরখাস্তের মধ্য দিয়ে গত ১৯ মাসে বিভিন্ন অভিযোগে ৩ মন্ত্রীকে সরিয়ে দিয়েছে দিল্লির আম আদমি পার্টির সরকার।

এ সম্পর্কিত আরও

Check Also

যে কারণে জয়ললিতাকে দাহ করা হল না,দেওয়া হল কবর

আন্তর্জাতিক ডেস্ক- ভারতের তামিলনাড়ু রাজ্যের ছয়বারের মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতাকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হয়েছে। মঙ্গলবার …

Mountain View