Mountain View

সদ্যজাত কন্যার কি নাম রাখলেন আশরাফুল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৫, ২০১৬ at ৭:৩৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক : সদ্যজাত কন্যার নাম আগেই ঠিক করে রেখেছিলেন আশরাফুল। প্রথম কন্যা সন্তানের নাম রেখেছেন আরিবা তাসনিম আশরাফুল।

 

নিজের এবং স্ত্রীর নামের সঙ্গে শুধু যুক্ত করেছেন আরিবা। স্ত্রীর নাম থেকে তাসনিম এবং নিজের নাম থেকে নিয়েছে আশরাফুল। সব মিলিয়ে হলো আরিবা তাসনিম আশরাফুল। নিজের ফেসবুক আইডিতে পোস্ট করা এক স্ট্যাটাসেই এই নাম প্রকাশ করেন আশরাফুল।

 

এর আগে আশরাফুল ও আনিকা তাসনিম অর্চির কোলজুড়ে জন্ম নেয় এক ফুটফুটে কন্যা সন্তান। সোমবার রাত ১২.৫৭ মিনিটে ছবিসহ এখবর নিশ্চিত করেন আশরাফুল

 

 

নিজেই।

 

ফেসবুকে তিনি বলেন, আলহামদুলিল্লাহ…. কিছু সময় আগে আল্লাহ আমার মেয়েকে পৃথিবীতে পাঠিয়েছেন। বউ বাচ্চা দুজনেই সুস্থ আছে। সবাই দোয়া করবেন।

 

নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো ক্রিকেটে ফিরেছেন আশরাফুল। জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে এ মাসেই মাঠে ফিরতে যাচ্ছেন তিনি। কারণ, আজই এনসিএল শুরুর দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। একই দিনে আরেকটি শুভমহুর্ত এলো টেস্ট ক্রিকেটের অভিষেকে সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান আশরাফুলের জীবনে।

 

রোববার বিকেল তিনটায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল আশরাফুলের সন্তানসম্ভবা স্ত্রী আনিকা তাসনিম অর্চিকে। স্কয়ার হাসপাতালের গায়োনকোলজিস্ট নারগিস ফাতেমার তত্বাবধানে ভর্তি ছিলেন আশরাফুলেন সহধর্মিনী। সার্বক্ষণিক স্ত্রীর পাশেই ছিলেন আশরাফুল।

 

আর সেই শুভক্ষণের অপেক্ষায় প্রহর গুণছিলেন। আর মনে মনে স্ত্রী ও হবু সন্তানের সুস্থতার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। তার প্রার্থনা কবুল করেছেন সৃষ্টিকর্তা। বউ বাচ্চা দুজনেই সুস্থ আছেন সেকথা নিজেই ফেসবুকে ভক্তদের জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও