ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ২:২৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

৮ টি নয় ৯ টি দল নিয়ে হবে এবারের বিপিএল।

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এবং জমজমাট অাসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের দিনক্ষণ ঠিক হয়েছে অনেক অাগেই। এবারের আসর মাঠে গড়াবে ৬ নভেম্বর। তবে দল বাড়ছে এবারে অাসরে সর্বশেষ তথ্য মতে ৮ থেকে ৯ টি দল নিয়ে হতে পারে এবারের অাসর। অাগের ছয় দলের সাথে যোগ হবে নতুন তিনটি দল।

 

এবারে অাসরে কপাল পুড়ছে সিলেট সুপারস্টারের। পরিবর্তন হতে পারে সিলেট দলের নাম এবং ফ্র্যাঞ্চাইজ। এবং তার সাথে যোগ হচ্ছে রাজশাহী এবং খুলনা। এই দুইটি দল প্রায় চূড়ান্ত করেছে বিসিবি। খুলনার জন্য এরই মধ্যে তিন ফ্র্যাঞ্চাইজের মধ্যে লড়াই শুরু হয়ে গেছে এবং রাজশাহীর নতুন ফ্র্যাঞ্চাইজ হতে পারে রেনেসা গ্রুপ।

 

তবে সুখবর হচ্ছে এই অাসরে যোগ হতে পারে অারো একটি দল এমনটি জানিয়েছে বিসিবি। অার সেই দলটি হতে পারে ময়মনসিংহ। এরই মধ্যে নতুন ফ্র্যাঞ্চাইজির জন্য পত্রিকায় বিঙ্গাপন দিয়েছে বিসিবি। ঈদের অাগেই ঘোষনা করা হতে পারে চূড়ান্ত ফ্র্যাঞ্চাইজদের নাম।

 

২০১২ সালে প্রথম মাঠে গড়িয়েছিল বিপএল। পরের বছর দ্বিতীয় আসর মাঠে গড়ালেও মাঝখানে এক বছর আসরটি হয়নি।

শেষপর্যন্ত ২০১৫ সালে আবার শুরু হয় বিপিএল। তৃতীয় আসরটি মাঠে গড়িয়েছিল গত বছর নভেম্বরে। সব ঠিক থাকলে চতুর্থ আসর ৬ নভেম্বর শুরু হবে।

এ সম্পর্কিত আরও

Check Also

সেরা একাদশে জায়গা পেলেন না সাকিব!

শুক্রবার শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের চতুর্থ আসর। চ্যাম্পিয়ন হয়েছে সাকিব …

Mountain View