ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ১২:১০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মুস্তাফিজের জন্মদিনের শুভেচ্ছা বাংলায় জানালেন ওয়ার্নার।

ফরহাদ মিয়া রোমান(স্পোর্টস রিপোর্টার) :- দুজন খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। ডেবিট ওয়ার্নার ছিলেন হায়দ্রাবাদের অধিনায়ক। মুস্তাফিজুর রহমানের ছিলেন দলের গুরুত্বপূর্ণ একজন সদস্য। অবিশ্বাস্য ব্যাপার হলেও সত্তি মুস্তাফিজুর রহমান ইংরেজী বলতে পারেন না তাই সবাই বাংলা শেখার চেষ্টা করেছেন। সবার চাইতে অধিনায়ক ডেবিট ওয়ার্নারের আগ্রহ ছিল অনেক বেশি। এখন দুজ অনেক দুরে আছেন। কিন্ত মুস্তাফিজের প্রতি ডেবিট ওয়ার্নারের আগ্রহ একটুও কমে নি। দুর থেকেই মুস্তাফিজের জন্য শুভ কামনা করতেছেন।

 

আজ মুস্তাফিজুর রহমানের ২১ তম জন্মদিন। ১৯৯৫ সালের আজকের এই দিনে সাতক্ষিরায় জন্মগ্রহণ করেন কাটার মাস্টার। ইনজুরিতে থাকা মুস্তাফিজ একের এক শুভেচ্ছা বার্তা পাচ্ছে। তবে ডেবিট ওয়ার্নার করলেন অবিশ্বাস্য কাজটি। তিনি বাংলায় টুইট করেছে। তিনি লিখেছেন shubho jônmodin @Mustafiz90…

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) কাঁপিয়েছেন দ্যা ফিজ খ্যাত মুস্তাফিজুর রহমান। তার কল্যানে মাঝারি সারির দল হয়েও প্রথম বারের মতো হায়দ্রাবাদ চ্যাম্পিয়ন হয়েছে। মুস্তাফিজ নিয়মিত প্রথম একাদশে খেলেছেন। তবে ইনজুরির কারনে একটি ম্যাচ খেলতে পারেন নি। সেই ম্যাচ খেলেছিলেন মুস্তাফিজের চাইতে দ্বিগুন মূল্যে কেনা নিউজিল্যান্ডের ট্রেন্ট ব্রোল্ড। মুস্তাফিজ সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ১৬ ম্যাচে ১৭ উইকেট।

 

মুস্তাফিজুর রহমান জাতীয় দলের হয়ে টেষ্ট ও ওয়ানডে অভিষেকে ম্যান অব দ্যা ম্যচ হয়েছিলেন। এই কৃতী আছে শুধু মুস্তাফিজুর রহমানেরই।

মুস্তাফিজুর রহমানের আন্তর্জাতিক ক্যারিয়ার :-

২টি টেষ্টে শিকার করেছেন ৪ উইকেট

৯টি ওয়ানডে শিকার করেছেন ২৬ উইকেট।

৯টি টি-টুয়েন্টিতে শিকার করেছেন ৯ উইকেট।

এ সম্পর্কিত আরও

Check Also

একদিনের ক্রিকেটে ম্যাচের থেকে কম রান করেছেন যারা !

১৯৯৩ সালের ৯ ডিসেম্বর অস্ট্রেলীয় পেসার গ্লেন ম্যাকগ্রার ওয়ানডে অভিষেক হয়েছিল। এরপর তিনি ২৫০টি ওয়ানডে …

Mountain View