Mountain View

ব্রিজবেনে পরীক্ষা শেষে ফলাফলের অপেক্ষায় তাসকিন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৮, ২০১৬ at ১:৫২ অপরাহ্ণ

জিহান মিয়া:-দেখতে দেখেতে শেষ হলো প্রস্তুতি পর্ব, চার-পাঁচ মাসের কঠোর পরিশ্রম। অস্ট্রেলিয়ার ব্রিজবেনে হয়ে গেল পরীক্ষাটাও। অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে সাময়িক নিষিদ্ধ তাসকিন আহমেদ এবারে অপেক্ষা করছেন ফলাফলের জন্য। বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে অ্যাকশন পরীক্ষা সম্পন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এই ডানহাতি পেসার।

তাসকিনের পর বৃহস্পতিবার আরাফাত সানিও ব্রিজবেন ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অ্যাকশনের পরীক্ষা দিচ্ছেন। এরপর দুজনই সেখানে একদিন অনুশীলনের সুযোগ পাবেন। তাদের সঙ্গে রয়েছেন বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

পরীক্ষা শেষেই শরীরে লাগানো সরঞ্জাম সহ একটি ছবি তুলে সেটি ফেসবুকে পোস্ট করেন তাসকিন। লেখেন, ‘পরীক্ষা শেষ। এখন কেবল ফলাফলের অপেক্ষা। সবাই দোয়া করবেন।’

চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি-টুয়েন্টি বিশ্বকাপের আসর চলাকালে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ হন বাংলাদেশের দুই বোলার পেসার তাসকিন ও স্পিনার সানি। এরপর থেকে নিজেদের বোলিং অ্যাকশন শোধরাতে দেশীয় কোচের অধীনে কাজ করেছেন তারা। এবার আইসিসির অনুমোদিত ল্যাবে বোলিং অ্যাকশন পরীক্ষায় বৈধতা প্রমাণিত হলেই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অনুমতি মিলবে তাদের।

এ সম্পর্কিত আরও

Mountain View