ঢাকা : ৩ ডিসেম্বর, ২০১৬, শনিবার, ৩:৫২ অপরাহ্ণ
সর্বশেষ
রামগঞ্জে ১১টাকার জন্য স্কুলছাত্রকে খুঁটিতে বেঁধে নির্যাতন রোহিঙ্গাদের সহায়তা দেয়ার অনুমতি চাচ্ছে জাতিসঙ্ঘ : সাড়া দিচ্ছে না সরকার এবার রাশিয়ার কেন্দ্রীয় ব্যাংক থেকে ৩ কোটি ১০ লাখ ডলার হ্যাকড বাচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে রংপুর রাইডার্স শীর্ষস্থান সহ শীর্ষ দশের বাংলাদেশেরই সাত কারখানা প্রতিবন্ধীদের সাথে নিয়েই এগিয়ে যেতে হবে : প্রধানমন্ত্রী দেশের ভেতরে রোহিঙ্গার সমস্যার জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে দুষলেন সু চি ৫৫০ ছবি নিয়ে আজ থেকে স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসব রোহিঙ্গাবোঝাই চারটি নৌকা ফেরত পাঠিয়েছে বিজিবি মনে হচ্ছিল এটা আইপিএল ম্যাচ: ব্রাভো
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

মিরপুরে নতুন আবহ টেনে আনলেন সাকিবকন্যা

স্পোর্টস ডেস্ক : বয়স মাত্র ১০ মাস। সাকিবের কন্যা আলাইনা হাসান অউব্রে মিরপুর স্টেডিয়ামে টেনে আনলেন নতুন আবহ। সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত কার্নিভালের রোমাঞ্চকর ফাইনাল দেখতে মাঠে হাজির সাকিবকন্যা।

 

সাকিবের মেয়ে এসেছে মিরপুরের স্টেডিয়ামে। মাঠে আগন্তুক সবার আগ্রহের কেন্দ্রে ছিলো এই কন্যা। অন্যদিকে সাবেক

 

 

ক্রিকেটারদের ফাইনাল ম্যাচ। বাবার কোলে ঘুরে বেড়ালেন মাঠ ও ড্রেসিংরুম। সেই সাথে সব আলো কেড়ে নিলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের একমাত্র সন্তান।

 

সাবেক ক্রিকেটারদের নিয়ে মাস্টার্স লিগের ফাইনাল উপভোগ করতে মাঠে উপস্থিত ছিলেন বাংলাদেশের রঙ্গিন জার্সির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব সহ অনেকেই। শেষ দিকে হাজির হন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন সহ অন্যান্য পরিচালকরা।

 

সাকিব সতীর্থ থেকে শুরু করে সংগঠক সহ প্রত্যেকেই মেতে উঠলেন সাকিব কন্যাকে নিয়ে। বাদ যাননি তাদের পরিবারের সদস্যরাও। সকলের মধ্যমনি হয়েই থাকলেন সাকিব-রাজ্যের এই রাজকন্যা।

এ সম্পর্কিত আরও

Check Also

dhaka11480694464

চিটাগংকে হারিয়ে শীর্ষস্থান নিশ্চিত ঢাকার

শক্তির বিচারে আর পয়েন্ট তালিকার দিক থেকে সেরা দুই দলের লড়াইটা হলো একপেশে। তামিম ইকবালের …

Mountain View