Mountain View

এ কেমন নির্যাতন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৯, ২০১৬ at ৯:১১ অপরাহ্ণ

20160909210428
কুমিল্লা প্রতিনিধি: বিধবা সুফিয়া বেগমকে (৪৫) গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে, শরীরের ক্ষত স্থান, নাক-মুখ ও চোখে লবণ ও মরিচের গুড়ো দিয়ে পাশবিক নির্যাতন চালানো হয়েছে। কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ এলাকায় ক্ষোভ ও নিন্দার ঝড় বইছে।

বিধাব সুফিয়া বেগম (৪৫) উপজেলার বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামের মৃত মুতি মিয়ার স্ত্রী। জানা গেছে, মঙ্গলবার ঘটনাটি ঘটলেও ফেইসবুকের মাধ্যমে পুলিশ জানতে পেরে শুক্রবার সন্ধ্যায় বাঙ্গরা বাজার থানার এসআই মাহমুদুল হাসান রুবেলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে যান। তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে সেলিমের মা কৌহিনুর বেগম (৪২) ও ছোট ভাই জীবনকে (১৬) আটক করে।

বিধাব সুফিয়া বেগম অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে পাশের বাড়ির আরশ মিয়ার ছেলে সেলিমসহ পরিবারের লোকজন আমাকে গাছের সাথে বেঁধে মারধর করে। পরে ক্ষত স্থান ও চোখ-মুখেসহ পুরা শরীরে লবণ ও মরিচের গুড়ি ঢেলে দেয়।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ঘটনার বিষয়টি আমরা জানতে পেরে তদন্ত করে একজনকে আটক করেছি।

এ সম্পর্কিত আরও

Mountain View