Mountain View

আশুলিয়ায় ডাকাতি হওয়া ট্রলারভর্তি পশু রূপগঞ্জে উদ্ধার

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১০, ২০১৬ at ৬:০৮ অপরাহ্ণ

ঢাকার আশুলিয়া থেকে ডাকাতি হওয়া ট্রলারভর্তি ২৪টি গরু ও ১টি ছাগল উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। শনিবার ভোরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা এলাকায় বালু নদী থেকে পরিত্যক্ত অবস্থায় গরুগুলো উদ্ধার করা হয়।
গরুর মালিকদের বরাত দিয়ে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যা রাতে টাঙ্গাইল সদর থানার দুলবাড়ি হুরাইনুন এলাকার আব্দুল রাজ্জাকসহ ১৩ ব্যক্তি তাদের গৃহপালিত ২৪টি গরু ও একটি ছাগল নিয়ে ট্রলার যোগে রাজধানীর গাবতলী হাটের উদ্দেশ্যে রওয়ানা হয়। রাত ২টার দিকে ট্রলারটি ঢাকার আশুলিয়া এলাকার তুরাগ নদীতে প্রবেশ করলে অপর একটি ট্রলার দিয়ে ১৫ থেকে ১৬ জনের একদল ডাকাত গরু ভর্তি ট্রলারটির গতিরোধ করে। এ সময় ট্রলারে থাকা গরুর মালিক ও ট্রলার চালকসহ ১৬জনকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ফেলে ডাকাতরা। পরে প্রত্যেকের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ডাকাতরা ছিনিয়ে নেয়। এসময় গরু নিয়ে আসা মালিক ও চালককে হাত-পা বেধে আশুলিয়ার চরে ফেলে রেখে ট্রলারসহ দুলবাড়ি হুরাইনুন গ্রামের আব্দুল রাজ্জাকের ৬টি, মোন্তাব মিয়ার ৬টি, লতিফ সরকারের ১টি, বিপুল মিয়ার ৩টি, আবু বক্করের ৪টি, আব্দুর রাজ্জাকের ৪টিসহ ২৪টি গরু ও আয়নাল হকের একটি ছাগল নিয়ে পালিয়ে যায়।
এদিকে, শনিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা এলাকার বালু নদীতে এলাকাবাসী ভাসমান অবস্থায় লোকজন বিহীন ট্রলার ভর্তি গরু দেখে চনপাড়া পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ট্রলারসহ ২৪টি গরু ও একটি ছাগল উদ্ধার করে। পরে ট্রলারের মধ্যে লেখা একটি মোবাইল নাম্বারে যোগাযোগ করলে আশুলিয়া এলাকা থেকে ডাকাতি হওয়া গরুর মালিকরা এসে উদ্ধার হওয়া গরুগুলো তাদের বলে নিশ্চিত করেন। পরে উদ্ধার হওয়া গরুগুলো হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও

Mountain View