ঢাকা : ৯ ডিসেম্বর, ২০১৬, শুক্রবার, ১২:০৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ভয়ে সড়ে দাঁড়ালেন মরগান, নতুন অধিনায়ক বাটলার

eoinmorgan_large

স্পোর্টস রিপোর্টার: ভয়েল কথা বলে বাংলাদেশ সফরে আসছেন না ইংল্যান্ডের ওয়ানডে দলের অধিনায়ক এউইন মরগান। তার বদলে ইংলিশদের দলনেদার ভূমিকায় দেখা যাবে জস বাটলারকে। বাংলাদেশ সফরে না আসা সম্পর্কে মরগান বলেন আমার মাঝে সেই ভয়টা এখনও কাজ করছে। এমন প্রশ্নে সাংবাদিকরা বিস্মিত হয়ে পড়েন। পরে খোলাসা করে বলেন শেষবার যখন বাংলাদেশ সফর করেছিলেন সেবার নির্বচনী সহিংসতায় অনেক লোক মারা গিয়েছিলো। সেই ভয়টা এখনও রয়ে গেছে!

বাংলাদেশে মরগান আসবে না, ইংল্যান্ডের নতুন অধিনায়ক বাটলার ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক এউইন মরগানের বদলে দলের নেতৃত্ব দেবেন দলের সহ-অধিনায়ক জস বাটলার। ব্রিটিশ দৈনিক দ্য টেলিগ্রাফের তথ্যমতে, বাটলারের নেতৃত্বে আগামী ৩০ সেপ্টেম্বর ইংলিশ ফুটবল দল ঢাকায় আসছে। এদিকে গতকাল ও রোববার—এই দুই দিন বোর্ডের সঙ্গে চুক্তিভুক্ত খেলোয়াড়দের নিয়ে বৈঠক করছেন ইসিবি পরিচালক অ্যান্ড্রু স্ট্রাউস।

বৈঠকে বাংলাদেশ সফরের ব্যাপারে খেলোয়াড়দের চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে। বৈঠক শেষে আজই জানা যেতে পারে কারা আসছেন বাংলাদেশ সফরে।তবে বাংলাদেশ সফরের জন্য ইংল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা হবে ১৬ সেপ্টেম্বর।সফরে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে সীমিত ওভারের তিনটি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে ইংলিশরা।

সিরিজের সূচি অনুযায়ী, ৭ ও ৯ অক্টোবর ঢাকায় শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে প্রথম দুটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে ১২ অক্টোবর।একই ভেন্যুতে ২০ অক্টোবর থেকে শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। ২৮ অক্টোবর থেকেআগামী ১ নভেম্বর পর্যন্ত শেষ টেস্ট হবে শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

এ সম্পর্কিত আরও

Check Also

মৃত্যুর পর জয়ললিতার মুখে চারটি ছিদ্র!

ভারতের রাজাজি হলে দীর্ঘক্ষণ শায়িত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বাম গালে চারটি বিন্দু দেখা গিয়েছিল। সেগুলো …

Mountain View