ঢাকা : 20 October, 2017, Friday, 8:33 PM
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / জাতীয় ক্রিকেটারদের কোরবানি গরুর দাম কত?

জাতীয় ক্রিকেটারদের কোরবানি গরুর দাম কত?

প্রকাশিত :

পবিত্র ঈদুল আযহা মুসলমানদের বড় ধর্মীয় উৎসবের মধ্য অন্যতম। এই ঈদে আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় পশু কোরবানী দেয়া হয়। তাই এটি কোরবানী ঈদ নামেও পরিচিত। আর একদিন পরেই কোরবানী ঈদ।

নিজেদের পছন্দের পশুটি বেছে নিতে সবাই ব্যস্ত সময় পার করছে। আর দশজন সাধারণ মানুষের ন্যায় এবারও বাদ যাচ্ছেন না না জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। তারাও প্রস্তুত নিজেদের পছন্দের পশুটিকে সবার আগে বাগিয়ে নিতে। আর এরই মধ্যে অনেকে তাদের পছন্দের পশুটি কিনে ফেলেছেন। কত টাকা দিয়ে তারা তাদের কোরবানি পশু কিনেছেন জেনে নিই।

– বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কোরবানির জন্য ৮০ হাজার টাকার দুইটি গরু কিনেছেন। নিজের গ্রামের বাড়িতেই তিনি কোরবানি দিবেন।

– পেসার আল আমিনও ঈদ করার জন্য গত ৬ তারিখ ছুটে গিয়েছেন নিজের গ্রামের বাড়ি ঝিনাইদহে। কোরবানির জন্য ৭৮ হাজার টাকা দিয়ে কিনেছেন একটা বড় ষাঁড়।

– কোরবানির গরু কেনার দিক দিয়ে পিছিয়ে নেই। কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ২ লাখ টাকা দিয়ে কিনেছেন বড় একটি ষাঁড়। নিজের গ্রামের বাড়ি সাতক্ষীরায় পরিবারের সাথে ঈদ করবেন তিনি।

– জাতীয় দলের অন্যতম ব্যাটসম্যান সাব্বির রহমানও কোরবানির জন্য ৮৫ হাজার টাকা দিয়ে কিনেছেন গরু। নিজের গ্রামের বাড়ীতেই কোরবানি দিবেন তিনি।

– দলের আরেক ওপেনার ব্যাটসম্যান মিথুন আলীও ৮০ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছেন। কিছু দিন আগে তিনি বাবা হয়েছেন। সেই আনন্দে এবারের ঈদ তার ভালোই কাটবে।

ঈদের ছুটির পর আগামী ১৮ তারিখ থেকে শুরু হবে টাইগারদের আফগানিস্তান সিরিজের অনুশীলন। এই অনুশীলনে শুধু চুড়ান্ত স্কোয়াডের সদস্যরাই অংশ নিতে পারবেন। যারা সুযোগ পাবেন না তারা ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) অংশ নিতে পারবেন।

Check Also

হাসান আলী-শাদাব খানের বোলিং নৈপুণ্যে ধরাশায়ী শ্রীলংকা

জুবায়ের আহমেদ: পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে টানা তিন ম্যাচ জিতে ইতিমধ্যে সিরিজ জয় করেছে পাকিস্তান। …