ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৪:৩৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

৩০ সেপ্টেম্বর বিপিএলের প্লেয়ার ড্রাফট

আগামী ৪ নভেম্বর থেকে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪র্থ আসর। এমনটা আগেই ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।1

বিপিএলের চতুর্থ আসরের জন্য প্লেয়ার ড্রাফট অনুষ্ঠানের দিনক্ষণও ঘোষণা দিয়ে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিপিএলের গভর্নিং কাউন্সিল ইএসপিএন ক্রিকইনফোকে নিশ্চিত করেছে যে, আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্লেয়ার ড্রাফট।

বিপিএলের চতুর্থ আর শুরু হবে ৪ নভেম্বর। পূর্বের ঘোষিত তারিখের চেয়ে এবার আরও দুদিন এগিয়ে আনলো। মোট ৭টি দল নিয়ে অনুষ্ঠিত হবে জমজমাট এই আসরটি।

খুলনা এবং রাজশাহী ফিরেছে এবারের আসরে। সর্বশেষ আসরে এই দুটি বিভাগীয় শহরের ফ্রাঞ্চাইজি অনুপস্থিত ছিল। এবার এই দুই বিভাগ যুক্ত হলো এবং বাদ দেয়া হলো সিলেট ফ্রাঞ্চাইজিকে।

প্লেয়ার ড্রাফটের কোন পদ্ধতি হবে সেটা এখও ঠিক করা হয়নি। তবে ধারনা করা হচ্ছে। গত বছরের নিয়মেই প্লেয়ার ডাফট অনুষ্ঠিত হবে। ড্রাফট অনুষ্ঠানে প্রতিটি দল তাদের লটারির মাধ্যমেই পছন্দের দেশি এবং বিদেশি খেলোয়াদের বাছাই করে নিতে পারবে।

নতুন করে যুক্ত হওয়া বিপিএলের দল দুটির মালিক কে সেটা এখনও নিশ্চিত হয়নি। বিসিবি জানিয়েছে, খুব দ্রুতই নিশ্চিত করা হবে। যদিও দুটি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছ। একটি জেমকন গ্রুপ অন্যটি ম্যাঙ্গো এন্টারটেইনমেন্টস লিমিটেড। বাকি জানা যাবে ঈদের পর।

এ সম্পর্কিত আরও

Check Also

সেরা একাদশে জায়গা পেলেন না সাকিব!

শুক্রবার শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের চতুর্থ আসর। চ্যাম্পিয়ন হয়েছে সাকিব …

Mountain View