ঢাকা : ১৭ আগস্ট, ২০১৭, বৃহস্পতিবার, ১:৩৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ফরিদপুরে এলজিআরডি মন্ত্রীর বাসায় সরকার দলীয় নেতাদের মিলনমেলা

মো.শরিফুল ইসলাম বাপ্পি,ফরিদপুর জেলা প্রতিনিধি-

আজ সারাদেশে ধর্মীয় ভাবগাম্ভীর্যে ঈদ-উল-আযহা পালন করছে কোটি মুসল্লিরা । সকাল থেকে সারাদেশে মাঝারি থেকে ভাড়ী বৃষ্টিপাত ঈদ আনন্দকে কিছুটা মলিন করে ।

 

এদিকে ফরিদপুর সদর আসনের এমপি এবং স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব ইন্ঞিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন,এমপি এবং তার ভাই,ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর মিয়া চানমারি ঈদগাহ ময়দানে ঈদের নামাজ শেষে মন্ত্রীর বদরপুরস্থ বাসায় অবস্থান করেন ।

 

এসময় তার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফরিদপুরের শীর্ষস্থানীয় দলীয় নেতাদের পাশাপাশি অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ভীড় জমান । বেলা বারার সাথে সাথে মন্ত্রীর বাসা সরকারদলীয় নেতাদের মিলনমেলায় পরিনত হতে থাকে ।

 

এসময় মন্ত্রীর বাসায় উপস্থিত হয়ে শুভেচ্ছা বিনিময় করেন,জেলা আওয়ামীলীগ এর সভাপতি,সাধারন সম্পাদক,কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি আ.রাজ্জাক মোল্লা,সাধারন সম্পাদক শামসুল আলম চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মো.খোকন মাতুব্বর,ফরিদপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম,ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ শীর্ষস্থানীয় সকল নেতৃবৃন্দ ।

 

এসময় মন্ত্রী সবাইকে জঙ্গীদের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান জানান । নেতারা মন্ত্রীর সাথে কুশল বিনিময় শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই অঙ্গিকার করেন ।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *