ঢাকা : ২৬ এপ্রিল, ২০১৭, বুধবার, ১২:৩৫ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সাকিব-তামিমের জীবনে ‘সেরা ঈদ

জীবনে অনেক ঈদই উদযাপন করেছেন তাঁরা। পরিবার পরিজনকে নিয়ে ঈদের আনন্দেও কমতি ছিল না। কিন্তু এবার হতে যাচ্ছে ‘জীবনের সেরা’ ঈদ। এই প্রথম সন্তানদের নিয়ে গ্রামের বাড়িতে ঈদের খুশিতে মাতবেন দেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

তামিমের রাজপুত্র আরহাম ইকবাল খান। বয়স সবে মাত্র ৬ মাস। সারাক্ষণ কোলে পিঠে করে ঘোরাঘুরি করে ছোট্র আরহাম। খানিক বাদেই বাবা-মাকে খুঁজতে থাকে ও।

 

আত্নীয় স্বজনদের যত্ন আত্মির অভাব নেই। তাছাড়া দাদা বাড়িয়ে গিয়ে তার আদর যে আরও বেড়েছে, সেটা বলার অপেক্ষা রাখে না। তামিম ইকবাল তো ঘোষণাই করেছেন। ‘এবারের ঈদটা আমার জন্য স্পেশাল।’

 

এদিকে সতীর্থ সাকিব আল হাসানের জন্যও ঈদটা অন্য রকম। গেল রমজান ঈদে সাকিবের রাজকন্যা আলাইনা হাসান অব্রি মা-বাবার সঙ্গে ঢাকায় ঈদ করেছেন। সেবার মেয়েকে খুব একটা সময় দিতে পারেননি সাকিব। ক্যারিবীয় লিগ খেলার কারণে ওয়েস্ট ইন্ডিজে কাটাতে হয়েছে দেশসেরা এই অলরাউন্ডারকে। মাঝে মেয়ের সঙ্গে ঈদ করতে দুই দিনের জন্য ঢাকায় এসেছিলেন সাকিব।

 

কিন্তু প্রথমবারের মত সাকিবের রাজকন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে নিজ বাড়িতে ঈদ উদযাপন করবেন সাকিব-শিশির দম্পতি। তাই এবার দাদা-দাদীর সঙ্গে অব্রির ঈদ উদযাপনটা সাকিবকে বাড়তি আনন্দই দেবে। এছাড়া মেয়েকে দেখতে সাকিবের গৃহে ভিড় করছে আত্মীয়-স্বজনরা। অব্রির জন্য সবার আদর আর ভালোবাসার মাঝে দারুণ একটা সময় পার করছেন সাকিব।

 

এককথায় নিশ্চয়ই সেরা একটি ঈদ উপভোগ করতে যাচ্ছেন এই দুই তারকা। এমন ঈদ কথনই আসেনি সাকিব-তামিমের জীবনে। তাইতো অব্রি আর আরহামের ‘প্রথম’ ঈদ উদযাপনে একটু বেশিই ব্যস্ত তাদের আত্মীয়-স্বজনরা।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

যে চ্যানেলে দেখা যাবে ত্রিদেশীয় সিরিজ

স্পোর্টস ডেস্ক: আগামী জুনে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হবে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি। ওই টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে …

Loading...