Mountain View

বগুড়ায় ছিনতাইকারির ছুরিকাঘাতে রিকশা চালক খুন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৪, ২০১৬ at ৫:০৪ অপরাহ্ণ

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের কাটনারপাড়া এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আব্দুল জলিল (৩৫) নামে এক রিকশা চালক খুন হয়েছেন। আজ বুধবার ভোর রাতে এ খুনের ঘটনা ঘটে। জলিল কাহালু উপজেলার পিরাহাটা গ্রামের অমির উদ্দিনের ছেলে। দুপুরে বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আসলাম আলী বিষয়টি নিশ্চিত করে জানান, খুনের ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তকরণ ও গ্রেফতারে জোর চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স্থানীয়রা জানান, কোরবানির ঈদ উপলক্ষে মাংস কাটার জন্য রিকশা নিয়ে তিনি বগুড়া শহরে আসেন। বিভিন্ন এলাকায় মাংস কাটার কাজ শেষে ভোর রাতে আব্দুল জলিল রিকশা চালিয়ে বাড়ি ফিরছিলেন। রাত অনুমান সাড়ে ৪টার দিকে শহরের কাটনারপাড়া এলাকায় করনেশন ইন্সটিটিউটের সামনে ছিনতাইকারীরা তার গতিরোধ করে বুকে ও পিঠে ছুরিকাঘাত করে।

পরে ছিনতাইকারীরা তার রিকশা ও টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এদিকে ঘটনাস্থলের পাশের মসজিদে ফজরের নামাজ পড়তে যাওয়া লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠিয়ে দেয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও

Mountain View