ঢাকা : ২৯ মার্চ, ২০১৭, বুধবার, ৫:১৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলছেন সারওয়ান

স্পোর্টস ডেস্কঃ এক যুগেরও বেশি সময় ধরে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে খেলেছেন রান রামনারেশ সারওয়ান। এর মধ্যে নানা চড়াই-উৎড়াই ছিল তার। এছাড়া বোর্ডের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়া, কোচের সমালোচনা করা, টিম স্পনসর ও ব্যক্তিগত স্পনসরদের সঙ্গে ঝামেলা পাঁকানোসহ আরো বেশ কিছু কাণ্ডে জড়িয়েছিলেন তিনি। সেগুলো পেরিয়ে ক্যারিয়ারকে হয়তো আরো লম্বা করতে চেয়েছিলেন ৩৬ বছর বয়সী ক্যারিবিয় এই ব্যাটসম্যান।

বয়সে বুড়িয়ে যাওয়ায় সেটা বোধ হয় আর পারছেন না সারওয়ান। আজই আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেওয়ার তার। ২০১৩ সালেই আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচটি খেলে ফেলেছিলেন তিনি। এতোদিনে জাতীয় দলে ডাক না পাওয়ায় এ সিদ্ধান্ত নিতে পারেন সারওয়ান।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৮৭টি টেস্ট ম্যাচ খেলেছেন ২০০০ সালের মে মাসে অভিষিক্ত সারওয়ান। ১৫টি সেঞ্চুরি ও ৩১টি হাফ সেঞ্চুরিসহ নামের পাশে যোগ করেছেন ৫৮৪২ রান। ১৮১টি ওয়ানডে খেলে ৫টি সেঞ্চুরি ও ৩৮টি হাফ সেঞ্চুরিতে করেছেন ৫৮০৪ রান। ১৮টি টি-টোয়েন্টি খেলে ঝুলিতে জমা করেছেন ২৯৮ রান।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

একেই বলে ভাগ্য!!

জুবায়ের আহমেদ সাউথ আফ্রিকা বনাম নিউজিল্যান্ড এর মধ্যকার ৩য় ও শেষ টেস্টের ৪র্থ দিন শেষে …