Mountain View

ভারতের আমন্ত্রণ তালিকায় নেই আইসিসি!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৫, ২০১৬ at ৭:৪৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক : ক’দিন হল ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির সাথে বোর্ড অব কনট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) সম্পর্কটা ভাল নয়। এমনকি, আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরের বিরুদ্ধে একরকম যুদ্ধই ঘোষণা করে দিয়েছে সংস্থাটি। আর এবার ভারতের পাঁচশোতম টেস্টের অনুষ্ঠানে আমন্ত্রণ পত্রই পাচ্ছে না আইসিসি কর্মকর্তারা!

 

কানপুরে টেস্ট ক্রিকেটের ইতিহাসে নিজেদের পাঁচশোতম ম্যাচ খেলতে নামছে ভারত। ঐতিহাসিক মুহুর্ত স্মরণীয় করে রাখতে বিভিন্ন

 

 

পরিকল্পনা করছে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন (ইউপিসিএ)। টেস্ট শুরুর আগে সাবেক ভারতীয় অধিনায়কদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনাও রয়েছে তাদের।

 

তবে এই অনুষ্ঠানে ভারতীয় বোর্ডের আমন্ত্রণ তালিকা থেকে বাদ পড়তে চলেছেন ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি কর্মকর্তারা। বিসিসিআই সূত্রের খবর আইসিসি সিইও ডেভ রিচার্ডসন তো বটেই,আমন্ত্রণ করা হচ্ছে না আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরকেও। যিনি এই কয়েকদিন আগেও ভারতীয় বোর্ডের সভাপতি ছিলেন।

 

কানপুর টেস্টের অনুষ্ঠানের দায়িত্বে রয়েছেন উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান রাজিব শুক্লা; যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেরও (আইপিএল) চেয়ারম্যান। এ ব্যাপারে বিসিসিআই ম্যানেজার (ক্রিকেট অপারেশন্স) এমভি শ্রীধর জানালেন, ‘টসের আগে সাবেক টেস্ট অধিনায়কদের সম্মাননা ও তাদের সম্মানে রাতের খাবার আয়োজন করা হবে। এছাড়াও দর্শকদের জন্য বিশেষ ‘টি-শার্ট’ এর ব্যবস্থা থাকবে।-

এ সম্পর্কিত আরও

Mountain View