Mountain View

ভারতের সবথেকে কৃপণ ক্রিকেটার কে?

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৫, ২০১৬ at ১০:৩১ পূর্বাহ্ণ

বিডি২৪টাইমসঃ আপনি কি খুবই ক্রিকেট প্রেমী? ক্রিকেট খেলা হলেই সব ছেড়ে ক্রিকেট দেখতে টিভির সামনে বসে পড়েন? আপনার ঘরের দেওয়ালে আপনার প্রিয় ক্রিকেটারদের ছবি লাগানো? এমন মানুষ এ দেশে তো আর আপনি একা নন। এ দেশের বেশিরভাগ মানুষই ক্রিকেট খেলা খুব পছন্দ করেন। আর সেইজন্য আমাদের কাছে নায়কের মর্যাদা পান মহেন্দ্র সিং ধোনি থেকে বিরাট কোহলিরা।

screen-shot-2016-03-28-at-1-03-45-pmকিন্তু কখনও ভেবে দেখেছেন যে, ক্রিকেটাররাও তো আমার আপনার মতো মানুষই। তাহলে তাঁদের জীবনযাত্রা কেমন? এই ধরুন কৃপণমির কথা। আপনি নিশ্চয়ই কৃপণ লোক একেবারে পছন্দ করেন না? জানেন ভারতীয় দলের সবথেকে কৃপণ ক্রিকেটার কে? উত্তর দিয়েছেন দিলদার যুবরাজ সিং। একটি এফএম চ্যানেলে সাক্ষাত্কার দিতে গিয়ে যুবরাজ বলেছেন, এই ভারতীয় দলে তাঁর দেখা সবথেকে কৃপণ প্রিকেটার হলেন বিরাট কোহলি! হ্যাঁ, চমকাবেন না। বিরাট যত টাকাই রোজগার করুন, পয়সা বার করতে না বললে, বিরাটের পকেট থেকে নাকি একটা টাকাও গলে না! আর আগেকার দিনের ক্রিকেটারদের মধ্যে যুবরাজ কৃপণ হিসেবে আলাদা করে উল্লেখ করেছেন দুজনের নাম। আশিস নেহরা এবং জাভাগল শ্রীনাথ।

নেহেরা নাকি টাকার কথা বললেই বলেন, যে তাঁর বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে। অনেক খরচ! আর শ্রীনাথ নাকি ১৫ বছরে যুবরাজদের একবারই হোটেল খাইয়ে ছিলেন! তাও সেই খাবারের মেনু ছিল ডাল-চাউল! এবার বুঝুন, বিরাট, নেহরা কিংবা শ্রীনাথরা যদি আপনার বন্ধু হতেন, তাহলেই গেল। সব টাকা গুনতে হতো আপনাকেই।

 

এ সম্পর্কিত আরও

Mountain View