Mountain View

ক্লাস অফ ক্লান নিয়ে মেতেছে দেশ , আয়োজনে অনন্য মৌভীবাজারও

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৬, ২০১৬ at ২:৩৮ অপরাহ্ণ

ইমন খান , মৌলভীবাজার: তথ্য প্রযুক্তির যুগে সিংহভাগ ছাত্ররাই তাদের দৈনন্দিন জীবনের বেশিরভাগ সময় পার করে কম্পিউটার, মোবাইল এবং ট্যাবলেট সহ বিভিন্ন ইলেকট্রনিক যন্ত্র ব্যবহার করে। ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমো সহ বিভিন্ন ধরণের ইন্টারনেট মাধ্যমে সময় কাটায় আজ কোটি মানুষ। এসবের মধ্যেও বিভিন্ন অনলাইন গেম আজ ব্যাপক জনপ্রিয়। ফিফা, পোকেমন গো, পুল সহ রয়েছে অনেক ধরণের অনলাইন গেম, কিন্তু এসবের মধ্যেও পৃথিবী জুড়ে ব্যাপক বিস্তার লাভ করেছে সুপারসেলের ‘ক্লাস অফ ক্লান’ ।

14383548_1780218738916241_896312473_n

ক্লাস অফ ক্ল্যান(Clash Of Clano) কে সংক্ষেপে ‘কক(COC)’ ও বলে অনেকে। এই কক নিয়ে বাংলাদেশেও দেখা যায় ব্যাপক উ:সাহ উদ্দীপনা। ক্লান লেভেল পাঁচ কিংবা দশ হলে অনেকে সেটা উদযাপন করে।

তেমনি মৌলভীবাজার-সিলেটের কয়েকজন মিলে তৈরী করেছিল ‘বিডি ডেয়ারডেভিল(Bd DearDevil)’ নামের একটি ক্লান। ধীরে ধীরে এবং অনেক কষ্টের ফলে সেটি আজ লেভেল দশে পৌছেছে। এই খুশির সময়টাকে স্মৃতি হিসেবে রেখে দিতে ডেয়ারডেভিল ক্লাশাররা বৃহঃস্পতিবার ১৫ সেপ্টেমবার সন্ধ্যায় মৌলভীবাজারের বেঙ্গল চাইনিজে আয়োজন করে এক বিরাট সেলিব্রেশন পার্টি। একসাথে সবাই ওয়ার এ্যাটাক দিয়ে কেক কেটে সেলিব্রেট করে দিনটি।

ক্লান লিডার তাহমিদ জামী চৌধূরীর উদ্যেগে প্রোগ্রামে উপস্থিত ছিলেন, ইনচার্জ লিডার- তানজীম চৌধূরী(Dream Hunter) ও শেখ মসরুর, কো লিডার- শেখ মওদূদ(Amitious), ইহতেসাম আবিদ, ইমন খান, তারিফ চৌধূরী, সালেহ আহমদ, ইফতি আখন্দ, নাদিম আহমেদ(Grand Warden), প্রিন্স অলি, তারেক রহমান, সাম্য দত্ত সহ শরিফ আহমদ, আবিদ আহমদ, মোহাম্মাদ ইরফান, রাজীব আহমদ, অমিত নিয়াজ, হৃদয় চৌধূরী, জাহাঙ্গীর আহমদ, তামীম চৌধূরী, নাসির আহমদ, আহমেদ জীবান, শাহ মিলাদ।

 

এ সম্পর্কিত আরও

Mountain View