ঢাকা : ২১ জানুয়ারি, ২০১৭, শনিবার, ৯:২৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ফলোয়ারের সংখ্যায় শীর্ষে রয়েছে কোহলি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে বিশ্ব ক্রিকেটের তারকা খেলোয়াড়দের ভক্ত-সমর্থক ভুড়ি-ভুড়ি। তারকা খেলোয়াড়দের ভেরিফাইড পেইজে লাইক-কমেন্টস দিয়ে বা ফলোয়ার হয়ে নিজেদের শামিল রেখেছেন ভক্ত-সমর্থকরা। ভক্ত-সমর্থকদের ফলোয়ারের সংখ্যার দিক থেকে সবার উপরে রয়েছেন ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি।

 

বেশিসংখ্যক ফলোয়ারের তালিকাতে বিশ্বের শীর্ষ দশের মধ্যে রয়েছেন ভারতেরই সাতজন খেলোয়াড়। এরা হলেন- কোহলি, মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং, রোহিত শর্মা, সুরেশ রায়না, শিখর ধাওয়ান ও আজিঙ্কা রাহানে। অন্য তিনজন হলেন- ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স ও কেভিন পিটারসেন।

 

কোহলির ফলোয়ার সংখ্যা মোট ৫ কোটি। ফেসবুকে ৩ কোটি ১৪ লক্ষ, টুইটারে ১ কোটি ২০ লক্ষ ও ইন্সটাগ্রামে ৭০ লক্ষ প্রায়। ফলে বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি ভক্ত-সমর্থক রয়েছে কোহলির।

 

দ্বিতীয়স্থানে রয়েছেন ধোনি। তার ফলোয়ার সংখ্যা মোট ২ কোটি ৭ লক্ষ। ফেসবুকে ১ কোটি ৮০ লক্ষ, টুইটারে ৫৬ লক্ষ ও ইন্সটাগ্রামে ২২ লক্ষ প্রায়। ভক্ত-সমর্থকদের ফলোয়ারের সংখ্যার দিক থেকে দ্বিতীয়স্থানে আছেন ধোনি।

 

এরপর আছেন যুবরাজ ও রোহিত। যুবরাজের মোট ফলোয়ার ১ কোটি ৮ লক্ষ ও রোহিতের মোট ফলোয়ার ১ কোটি ৫ লক্ষ। পাঁচ নম্বরে আছেন গেইল। তার মোট ফলোয়ার সংখ্যা ১ কোটি ১৯ লক্ষ। ফেসবুকে ৭৪ লক্ষ, টুইটারে ৩১ লক্ষ ও ইন্সটাগ্রামে ১৩ লক্ষ প্রায়।

 

রায়নার মোট ফলোয়ার সংখ্যা ১ কোটি ১৩ লক্ষ। ডি ভিলিয়ার্সের মোট ফলোয়ার ৮৫ লক্ষ। ধাওয়ানের মোট ফলোয়ার সংখ্যা ৭৬ লক্ষ। পিটারসেনের মোট ফলোয়ার সংখ্যা ৭৩ লক্ষ। আর দশমস্থানে থাকা রাহানের মোট ফলোয়ার সংখ্যা ৫৮ লক্ষ।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

কম খরচে আপনার বিজ্ঞাপণ দিন। প্রতিদিন ১ লাখ ভিজিটর। মাত্র ২০০০* টাকা থেকে শুরু। কল 016873284356

Check Also

মাঠে বিপক্ষ দলের খেলোয়াড়দের উদ্দেশ্যে বাজে মন্তব্য করতেন শচীনও: গ্লেন ম্যাকগ্রা

স্পোর্টস ডেস্ক: ক্রিকেট মাঠে অস্ট্রেলিয়ার স্লেজিংয়ের কথা সকলেই জানে। ক্রিকেট মাঠে স্লেজিংকে প্রায় শিল্পের পর্যায়ে …