Mountain View

বেগমগঞ্জে আধিপত্য বিস্তারের জেরে যুবক গুলিবিদ্ধ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৬, ২০১৬ at ৬:৫৬ অপরাহ্ণ

14389883_130286087428332_316690814_n

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের তেমুহনী নোওয়াব বাড়ি এলাকায় সুমন বাহিনীর গুলিতে আনোয়ার হোসেন আলমগীর(২৮) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

আহত আলমগীর ওই এলাকার আবদুল  মতিনের পুত্র ও স্থানীয় সম্রাট বাহিনীর সদস্য বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, আলমগীর রাতে চৌমুহনী বাজার থেকে হাজীপুরের বাড়িতে ফিরছিলেন। তিনি নোওয়াব বাড়ির সামনে ব্রিজ পার হওয়ার সময় সুমন বাহিনীর সদস্যরা তাকে গুলি করে পালিয়ে যায়। এ সময় আলমগীর মাটিতে লুটিয়ে পড়ে। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী কমপোর্ট হাসপাতালে ভর্তি করে। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি সাজিদুর রহমান বলেন, ‘বিষয়টি আমরা এখনো জানিনা। আমি এখন একটি মিটিংয়ে আছি।’

তবে চৌমুহনীর টিএসআই জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে ছেলেটি বাড়িতে যাওয়ার সময় কারা যেন তাকে গুলি করেছে । আমরা জেনেছি সে হাতে গুলিবিদ্ধ হয়েছে।

উল্লেখ্য, বেগমগঞ্জের দক্ষিণ পশ্চিমাঞ্চলের মানুষ দীর্ঘদিন থেকে সুমন বাহিনী ও সম্রাট বাহিনীর কাছে জিম্মি হয়ে আছে। এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সম্রাট বাহিনী ও সুমন বাহিনীর সদস্যদের মধ্যে সংঘর্ষে একাধিক প্রাণহানীর ঘটনাও ঘটেছে। এরপর সন্ত্রাসীরা এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে বলেও এলাকাবাসীর অভিযোগ।

এ সম্পর্কিত আরও

Mountain View