Mountain View

১৭ কোটি মানুষের দোয়া থাকায় বেঁচে গেছেন সাকিবঃমুশফিক

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৬, ২০১৬ at ৭:৪৭ অপরাহ্ণ

sakib-mushi

বড় এক দুঃসংবাদ শোনা থেকে বেঁচে গেছে বাংলাদেশ আসন্ন আফগানিস্তান আর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে  এক দুঃসংবাদ শোনা থেকে বেঁচে গেছে বাংলাদেশ। টাইগারদের টেস্ট দলপতি মুশফিকুর রহিম জানান, ১৭ কোটি মানুষের দোয়া থাকায় বাজে পরিস্থিতি থেকে বেঁচে গেছেন সাকিব আল হাসান।

আজ (শুক্রবার) ১৬ সেপ্টেম্বর সকালে উখিয়ায় বিধ্বস্ত হেলিকপ্টারটিতে করে বিজ্ঞাপনচিত্রে অংশ নিতে কক্সবাজারে গিয়েছিলেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব। তবে তাকে নিরাপদে গন্তব্যে নামিয়েই দুর্ঘটনার কবলে পড়ে হেলিকপ্টারটি। তাতে একজন মারা যান এবং পাইলটসহ চারজন আহত হন।

আজই (শুক্রবার) রাতে আরেকটি হেলিকপ্টারে করে সাকিবের ঢাকায় ফেরার কথা ছিল। তবে, দুর্ঘটনার খবর শুনে চিন্তিত সাকিব তার ফেরার পরিকল্পনা আপাতত স্থগিত রেখেছেন। জানা যায়, আগামীকাল (শনিবার) ১৭ সেপ্টেম্বর তিনি বিমানে ঢাকায় ফিরবেন।

সাকিবকে কক্সবাজারের একটি হোটেলে নামিয়ে দিয়ে ফেরার পথে ইনানি সৈকতে বিধ্বস্ত হয় মেঘনা অ্যাভিয়েশনের সেই হেলিকপ্টার। ঈগল বি এজেন্ট নামে একটি প্রতিষ্ঠানের উদ্যোগে বিজ্ঞাপনচিত্রে অংশ নিতে সাকিব ওই হেলিকপ্টারে কক্সবাজারে যান।

ফেরার পথে তাদের বিজ্ঞাপনী প্রতিষ্ঠানটির দুই কর্মচারী শরিফুল ও শাহ আলম (৩৫) হেলিকপ্টারটিতে ওঠেন। রেজু খালের ওপর এসে হঠাৎ হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। এতে হাসপাতালে নেওয়ার পর মারা যান শাহ আলম। আহত হন পাইলট ও অন্য তিন যাত্রী।

এদিকে, সাকিবের সতীর্থ মুশফিক নিজের ফেসবুক পেজে নিহত ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা করে লিখেছেন, ‘সর্বশক্তিমান আল্লাহকে ধন্যবাদ, ১৭ কোটি মানুষের দোয়া ছিল। সাকিব সুস্থ ও নিরাপদে আছে শুনে ভালো লাগছে। কিন্তু এ ঘটনায় যিনি জীবন হারিয়েছেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন। চলুন, তার আত্মার জন্য প্রার্থনা করি…।’

এ সম্পর্কিত আরও