Mountain View

আমরা ইংল্যান্ডকে হারাতে পারি তা প্রমাণ করব ইন শা আল্লাহ্‌ঃতামিম

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৬ at ৭:৪৫ অপরাহ্ণ

tamim

প্রায় ১৪ মাসের দীর্ঘ বিরতির পর আবারও ওয়ানডে খেলার সুযোগ পাচ্ছেন টাইগাররা। কয়দিন পরই আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি-তামিম-সাকিবরা। তারপরই বহুল কাঙ্খিত ইংল্যান্ড সিরিজ। এদিকে টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবাল এখনই ইংল্যান্ড সিরিজ নিয়ে ভাবতে রাজি নন। চলতি মাসের শেষের দিকে আফগানিস্তান সিরিজেই মনোযোগ তার।

আইসিসি সহযোগী সদস্য দল হলেও আফগানদের বিপক্ষে হারের অভিজ্ঞতা আছে বাংলাদেশের। তাই সতীর্থদের সতর্ক করে দিয়েছেন এই দেশ সেরা ওপেনার।

তিনি জানিয়েছেন, আফগানিস্তান সিরিজে মনোযোগ দিলেই আমাদের জন্য ভালো হবে। এই তিনটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ, সিরিজের ফলাফল থেকে জানা যাবে আমরা আগামী ৬-৭ মাসে কেমন করবো।এদিকে পছন্দের প্রতিপক্ষ ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট দুই ফরম্যাটেই আত্মবিশ্বাসী বাংলাদেশের প্রিমিয়াম ব্যাটসম্যান তামিম।

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে শেষ চার দেখায় তিনবারই জয় পেয়েছে বাংলাদেশ। এর মধ্যে দুইবারই বিশ্বকাপের মঞ্চে টাইগারদের কাছে হারতে হয় ইংলিশদের।

তামিম ইংল্যান্ড সিরিজেও জয়ে ধারায় থাকতে চান। বললেন, ‘আমরা সিরিজ জয়ের জন্য খেলবো। এটা ইতিমধ্যে প্রমানিত যে আমরা ইংল্যান্ডকে হারাতে পারি।’

এ সম্পর্কিত আরও