Mountain View

রানবিরের চুমুতে বচ্চন পরিবারে অশান্তি!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৬ at ১১:২৬ অপরাহ্ণ

received_335285843486430

 

করণ জোহর-এর নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নিয়ে চরম অশান্তি দেখা দিয়েছে বচ্চন পরিবারে।

রণবীর-ঐশ্বরিয়ার চুম্বন দৃশ্যে খুশি হননি অমিতাভ বচ্চন। জানতে পেরেই তিনি করণ জোহরের কাছে অভিযোগ করেন এবং এ দৃশ্য কাটতে বলেন।

 

মুক্তির আগেই আলোচনার কেন্দ্রবিন্দু রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি। করণ জোহর-এর নতুন এ ছবিতে ঐশ্বরিয়াকে অনেক দিন পরে একটি বড় ব্যানারের ফিল্মে কাজ করতে দেখা যাবে। সেটা এই ফিল্ম নিয়েসাধারণ মানুষের উৎসাহের একটি বড় কারণ। পাশাপাশি আরও একটি কারণে এই ফিল্ম আলোচনার কেন্দ্রে এসেছে। ফিল্মের ট্রেলারে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে ঐশ্বরিয়াকে।এই দৃশ্য সাধারণ মানুষকে উৎসাহিত করলেও, ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চন এই সব দৃশ্যের কথা জেনে খুশি হননি।

 

শোনা গেছে, চিত্রনাট্যে রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্যের কথা জানতে পেরেই নাকি করণ জোহরের কাছে নিজের আপত্তির কথা জানিয়েছিলেন অমিতাভ। ছবির ট্রেলার দেখার পর অমিতাভের ক্ষোভ আরও বাড়ে। তিনি সরাসরি দৃশ্যটি বাদ দিতে বলেন সিনেমা থেকে। করণ জোহর অনেক বুঝিয়ে সুঝিয়ে শান্ত করেন অমিতাভকে। করণ বুঝান, দৃশ্যটি একেবারেই নিরামিষ ও নীরিহ প্রকৃতির। কাজেই এই নিয়ে সমস্যা হওয়ার কথা নয়।

 

শোনা যাচ্ছে, দৃশ্যটি নিয়ে ঝামেলা হয়েছে অভিষেক-ঐশ্বরিয়ার মধ্যেও। অভিষেকও নাকি ছবির ট্রেলারে রণবীরের সঙ্গে নিজের স্ত্রীকে ঘনিষ্ঠ হতে দেখে যথেষ্ট অসন্তুষ্ট হয়েছেন।

এ সম্পর্কিত আরও

Mountain View