Mountain View

স্টেডিয়ামে দর্শকদের জন্য বাড়বে ‘চেক পয়েন্ট’

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৬ at ১০:৫৭ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্কঃ আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে আসছে সিরিজে স্টেডিয়ামে দর্শকদের ঢোকার ক্ষেত্রে নিরাপত্তা ব্যবস্থা আরও কড়া হবে। স্টেডিয়ামের সীমানার বাইরেও দর্শকদের পার হতে হবে ‘চেক পয়েন্ট’।

 

নিরাপত্তা শঙ্কায় সিরিজ নিয়ে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত সফরে আসতে রাজি হয় ইংল্যান্ড। হুট করে ঠিক হয়ে যায় আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজও। এই দুটি সিরিজ নির্বিঘ্নে পার করা এখন বিসিবির চ্যালেঞ্জ।

 

এজন্য সব প্রস্ততি মোটামুটি গুছিয়ে এনেছে বিসিবি। শনিবার বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানালেন, নিরাপত্তার স্বার্থেই দর্শকদের স্টেডিয়ামে ঢোকার ক্ষেত্রে এবার নিরাপত্তার কড়াকড়ি থাকবে বেশি।

 

“আগে যেটা ছিল, দর্শকরা যেখান দিয়ে ঢুকত, সেই মূল গেইটে ঢোকার পর চেক হত। এবার সেটা আরও অনেক আগে থেকেই হবে। ফিজিক্যাল চেকটা স্টেডিয়াম সীমানার বেশ কিছু আগে থেকেই করা হবে। বিশেষ করে যারা ব্যাগ আনবে, এমনকি সাথে যদি অন্য কিছুও আনে। গেইটের অনেক আগে থেকেই প্রি-চেক হয়ে যাবে।”

 

বিসিবির এই পরিচালক জানালেন, আফগানিস্তান দলও প্রায় ইংল্যান্ড দলের মতোই নিরাপত্তা পাবে।

 

“অবশ্যই আমরা তাদের ইংল্যান্ড দলের মতই নিরাপত্তা দিব। লেভেলটা ওইভাবে না থাকলেও ভিভিআইপিরা যে লেভেলের নিরাপত্তা পায়, আমরা সে ধরনের নিরাপত্তা দেব।”

 

জালাল ইউনুস জানালেন, আফগানিস্তান সিরিজের ম্যাচ তিনটিও হবে দিবা-রাত্রি। খেলা শুরু হবে দুপুর আড়াইটায়।

এ সম্পর্কিত আরও