Mountain View

স্ত্রীকে তালাক; দুধ দিয়ে গোসল করে স্বামীর ‘পবিত্রতা’ প্রকাশ!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৬ at ১১:১৩ অপরাহ্ণ

received_1693740824279856

টাঙ্গাইল প্রতিনিধিঃ
ইসলামের মাত্র তিন’টি কথা ও কয়েক জনের সাক্ষীর গ্রহণ যোগ্যতায় বৈবাহিক জীবনে আবদ্ধ হয়ে একে অপরে নতুন জীবনে বাকিটা পথ চলার অঙ্গীকার বদ্ধ করে। সেই বৈবাহিক সাংসারিক জীবনে যদি ভুল-ক্রুটি হয় তাহলে হয়তো কিছু দু’জনের মধ্যে ভুল বোঝা বুঝি হবে এটাই স্বাভাবি। কিন্তু এতটা ক্ষোপ আর হতাশার মধ্যে টাঙ্গাইলের ভূঞাপুরে এক স্ত্রীকে তালাক দিয়ে দুধ গোসল করেছেন জমাদ্দার খোকন নামের এক ব্যক্তি।
সে ভূঞাপুর পৌর শহরে কেএইচ মোবাইল হাসপাতালের প্রোপাইটর খোকন জমাদ্দার উপজেলার গাবসারা ইউনিয়নের রামপুর গ্রামের হযরত জমাদ্দারের ছেলে। দাম্পত্যে কলহ দেখা দেয়ায় গ্রাম্য সালিসে স্ত্রীকে ডিভোর্স দেন তিনি। এরপরই করেন এক অদ্ভূত কারণে-। কলসী ভর্তি দুধ নিয়ে এসে সবার সামনেই তিনি তা নিজের গায়ে ঢেলে দেন। তার এই দুধ গোসলের ভিডিও ধারণ করে এবং পরে সে ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর পর থেকেই এ ঘটনাটি এলাকায় আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে।
জানা যায়, গত বছরের ১৪ ফেব্রুয়ারি পারিবারিকভাবে একই গ্রামের সুমি আক্তারকে বিয়ে করেন তিনি। ছেলে ও মেয়ের পছন্দে বিয়ে হলেও সাংসারিক জীবনে প্রায়ই লেগে থাকতো কলহ। এরই ধারাবাহিকতায় গত ঈদ উল ফিতরের কয়েকদিন পরে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া করে বাপের বাড়িতে চলে যান স্ত্রী সুমি আক্তার। সম্প্রতি সুমি খোকনের পরিবারকে জানিয়ে দেয় যে তিনি আর খোকনের সঙ্গে সংসার করতে চান না। অবশেষে দুপক্ষের লোকজন নিয়ে শুক্রবার উপজেলার বামনহাটা গ্রামে গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনিরের উপস্থিতিতে এক সালিস বসে। সালিসেও সুমির একই কথা, তিনি খোকনের সাথে সংসার করতে নারাজ। সালিসে সবার উপস্থিতিতে স্ত্রীকে দেনমোহর বাবদ ১ লাখ ১০ হাজার টাকা দিয়ে তালাক দেয় খোকন। পরে তিনি দুধ-গোসল কা- ঘটান। পরে নিজেই সেই ছবি ফেসবুকে আপলোড করেন। এ বিষয়টি গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ইউপি নির্বাচনে হেরে ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রহিজ উদ্দিন আকন্দ একইভাবে দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এবং ‘পবিত্রতা’ বহিঃপ্রকাশ করেছিলেন।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।