Mountain View

ইংল্যান্ড সিরিজ চ্যালেঞ্জিং হবে: মোহাম্মাদ আশরাফুল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৯, ২০১৬ at ৫:৫৪ অপরাহ্ণ

received_335661416782206
টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে খেলায় নেই বাংলাদেশ ক্রিকেট দল। অন্যদিকে একটানাখেলেই যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট দল। দীর্ঘদিন টাসে থাকা একটা দলের সাথে হঠাৎ খেলতে নেমেই সফলতা পাওয়াটা কঠিন হবে বললেন বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটারমোহাম্মদ আশরাফুল।

মঙ্গলবার মিরপুর একাডেমি মাঠে অনুশীলন শেষে বাংলাদেশ দলের ইংল্যান্ড সিরিজ প্রসঙ্গে আশরাফুল বলেন, ‘এই সিরিজটা চার পাঁচ মাস আগে হলে চ্যালেঞ্জ হতো না। যেহেতু আমরা লম্বা সময় আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে ম্যাচ খেলছি না। আর ইংল্যান্ড আসলেই চমৎকার ক্রিকেট খেলছে। হোম অ্যাওয়ে সবখানে ভালো খেলছে। সেদিক থেকে বললে সিরিজটা আমাদের জন্য কঠিন হবে।

’ইনজুরির কারণে ছয় মাস মাঠের বাইরে দেশ সেরা পেসার মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টারকে ছাড়া ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জেতাটা সহজ হবে না জানিয়ে সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান বলেন, ‘এই সিরিজে মুস্তাফিজকে আমরা মিস করবো, মুস্তাফিজ থাকলে অনেকটা সহজ হতো ওদের সাথে সিরিজটা জেতার জন্য। তারপরও আমি মনে করি আমাদের খেলোয়াড়দের কনফিডেন্স লেভেলটা ভালো আছে। কারণ প্রিমিয়ার ক্রিকেট লিগে ভালো খেলেছে আমাদের তারকা ক্রিকেটাররা।

’স্বাগতিক হিসেবে বাংলাদেশ সুবিধা নিতে পারবে উল্লেখ করে আশরাফুল বলেন, অবশ্যই ঘরের মাঠের সুবিধা নিতেই হবে। তারা ক্লাসিক উইকেটে খেলে আসছে। আমাদের হোম এডভান্টেজ নিতে হলে অবশ্যই একটু ধীর গতির উইকেট বানাতে হবে, যদি আমারা সিরিজটা জিততে চাই

এ সম্পর্কিত আরও

Mountain View