Mountain View

জোবান-মেহজাবিনের “লাল রঙা স্বপ্ন” সম্পচার হবে আজ রাতে

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৯, ২০১৬ at ৫:৪৭ অপরাহ্ণ

received_335630326785315

২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেনমেহজাবিন চৌধুরী। নিজ দক্ষতায় ইতিমধ্যে মডেল-অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

সারা বছরই নাটক ও বিজ্ঞাপনে অভিনয় নিয়ে ব্যস্ত থাকছেন এ অভিনেত্রী। আর উৎসবকেন্দ্রিক নাটকে তার উপস্থিতি চোখে পড়ার মতো। এবারের ঈদেও তার অভিনীত একাধিক নাটক প্রচার হয়েছে।ঈদের জন্য নির্মিত তার অভিনীত নাটকগুলোর মধ্যে অন্যতম হচ্ছে ‘লাল রঙা স্বপ্ন’। তানিন রহমানের রচনায় এটি পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। সাধারণ প্রেম, রোমান্স ও খুনসুটিবিষয়ক গল্প নিয়ে এগিয়েছে নাটকটির কাহিনী।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘এবারের ঈদে নাটকের গল্পের দিকে বেশ নজর ছিল। গল্পহীন নাটকে অভিনয় করিনি। এ নাটকটির গল্পও দারুণ। দর্শকরা দেখে দারুণ মজা পাবেন। নাটকটি দেখে অনেকের প্রেমে পড়তেও মন চাইবে।’

নাটকটিতে মেহজাবিনের বিপরীতে অভিনয় করেছেন জোবান। এ প্রসঙ্গে তিনি বলেন, মেহজাবিন আপা দারুণ অভিনয় করেন। এ নাটকে আমাকে আর মেহজাবিনকে নতুন এক চরিত্রে দেখতে পারবেন দর্শক। গল্পের প্রয়োজনেই আমাদের একসঙ্গে অভিনয় করা। আশা করি নাটকটি দর্শকদের নিরাশ করবে না।

’আজ রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

এ সম্পর্কিত আরও

Mountain View