Mountain View

বাংলাদেশ সফরে নাম প্রত্যাহার করায় মরগান-হেলসকে স্ট্রাউসের হুঁশিয়ারি

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৯, ২০১৬ at ৯:২৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: নিরাপত্তার কারনে আসন্ন বাংলাদেশ সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ইংলিশ ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান ও ওপেনার অ্যালেক্স হেলস।

 

যার কারণে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) প্রথমে আভাস দিয়েছিল যে বাংলাদেশ সফরে না আসা ইংল্যান্ডের ক্রিকেটারদের ক্যারিয়ার ভবিষ্যতে শঙ্কায় পরতে পারে।

 

তবে বাংলাদেশ সফরে না আসা ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান ও অ্যালেক্স হেলস সহ অন্যান্য ক্রিকেটারদের জন্য এবার সুসংবাদ দিলেন ইসিবি প্রধান অ্যান্ড্রু স্ট্রাউস।

 

অ্যান্ড্রু স্ট্রাউস প্রথমে বলেছিলেন বাংলাদেশ সফরে না গেলে তাদের ভবিষ্যতে কালো তালিকায় রাখা হতে পারে। তবে সেটা এখন আর হচ্ছে না। স্ট্রাউস জানান, ‘শুরুতেই আমরা বলেছি কাউকে জোড়াজুড়ি করা হবে না। তাই কাউকে কালো তালিকাভুক্ত করা হচ্ছে না বা ভবিষ্যতে তাদের দলে নেওয়া হবে না।’

 

বাংলাদেশ সফরে যদি কেউ ভাল পারফর্ম করে তাহলে মরগান-হেলস দল থেকে জায়গা হারাতে পারেন বলেও ইঙ্গিত দেন সাবেক এই ইংলিশ অধিনায়ক।

 

তিনি বলেন, ‘অবশ্যই আমরা কোন নিশ্চয়তা দিতে পারি না। বাংলাদেশে যে কেউ অসাধারণ পারফর্ম করতে পারে, তবে তাকে এদের (মরগ্যান ও হেলস) জায়গা ছেড়ে দিতে হতে পারে। তবে আশা করি মরগান আবার ফিরবে।’

 

উল্লেখ্য, আগামী ৩০ সেপ্টেম্বর দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলার জন্য বাংলাদেশে আসবে ইংল্যান্ড দল।

এ সম্পর্কিত আরও

Mountain View