Mountain View

ব্ল্যাকে টিকেট কেটে নিজের ছবি দেখতে হলো বুবলীকে!

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৯, ২০১৬ at ৯:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: একসঙ্গে জোড়া ছবি নিয়ে ঈদে ঢালিউডে অভিষেক ঘটলো চিত্রনায়িকা বুবলীর। দুটি ছবিতেই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।শাকিব-ববুলীর ‘বসগিরি’ ও ‘শুটার’ ঈদের অন্য ছবির চেয়ে দর্শকদের কাছে বেশি সাড়া ফেলেছে। দুটি ছবি নিয়েই বেশ উচ্ছ্বসিত বুবলী।তবে নিজের প্রথম ছবি ব্ল্যাকে টিকেট কেটে দেখতে হয়েছে তাকে।

 

বুবলী জানন, ‘ঘটনাটা ঈদের দ্বিতীয় দিনের। দুপুর ১২টার ‘বসগিরি’ দেখার প্ল্যান করলাম। আমার বাসা উত্তরা হওয়ায় টঙ্গীর চম্পাকলিতে ছবি দেখবো বলে মনস্থির করলাম। আমার ড্রাইভারকে পাঠালাম শোয়ের টিকেট আনার জন্য। কিন্তু সে ১১টায় যেয়েও ১২টার শোয়ের টিকেট পেলো না। আমাকে ফোন দিয়ে ড্রাইভার জানালো ৩টার শোয়ের টিকেটও নাকি শেষ। ছয়টার টিকেট পাওয়া যাচ্ছে তবে ব্ল্যাকে। আমি তাকে ৬টার টিকেট নিতে বললাম’।

 

তিনি আরো জানান, ‘চম্পাকলিতে ছবি দেখার অন্যতম কারণ হচ্ছে এই ধরণের হলগুলোতে বাংলা সিনেমার রিয়েল দর্শকরা ছবি দেখেন। আর আমার প্রথম ছবি মুক্তি পেলো ঈদে। তাই দর্শকদের আসল প্রতিক্রিয়া জানতে এই হলে যাওয়ার প্ল্যান করি। আমি আমার ছোট ভাইকে নিয়ে ৬টার শো দেখার জন্য যাই।

 

কেউ যাতে আমাকে চিনতে না পারে তাই বোরকা পরে হিজাব মাথায় দিয়ে হলে ঢুকি। পুরো হলভর্তি দর্শক। ছবি চলাকালীন দর্শকদের রেসপন্স দেখে আমি মুগ্ধ। এটা এক অন্যরকম ভালোলাগা যেটা ভাষায় প্রকাশ করা যাবে না’।

 

শাকিব-বুবলীর দুটি ছবি এবারের ঈদে প্রায় ২৫০ হলে মুক্তি পেয়েছে। ছবি দুটির মধ্য দিয়ে দর্শক বুবলীকে ভালোভাবেই গ্রহণ করেছে।

এ সম্পর্কিত আরও

Mountain View